নান্যাচরে ইউপি সদস্যকে মেরে ফেলার হুমকি দিয়েছে মুখোশ সর্দার বর্মা

0

নান্যাচর : রাঙামাটির নান্যাচর উপজেলার সাবেক্ষং ইউনিয়ন পরিষদের সদস্য এবং নব্য মুখোশ বাহিনী প্রতিরোধ কমিটির সদস্য সচিব পরানধন চাকমাকে মেরে ফেলার হুমকি দিয়েছে নব্য মুখোশ বাহিনীর সর্দার তপন জ্যোতি চাকমা বর্মা।

পরানধন চাকমার বরাত দিয়ে নাম প্রকাশে অনিচ্ছুক এক জনপ্রতিনিধি সিএইচটি নিউজ ডটকমকে জানান, গতকাল বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) পরানধন চাকমাকে বর্মা মোবাইলে ফোন করেন। ফোনে বর্মা তাকে বিভিন্ন হুমকিমূলক কথাবার্তা বলতে থাকলে এক পর্যায়ে পরানধন বর্মাকে বলেন, “আমরা জনপ্রতিনিধিরা এবং নান্যাচরের মানুষ আগে অনেক শান্তিতে ছিলাম। তোমরা এখানে আসার পর কেউ আর শান্তিতে নেই। মানুষ খুন করা থেকে শুরু করে যতসব কুকর্ম তোমরাই করতেছ। সেনাবাহিনীর সাথে গিয়ে যারতার বাড়ি ঘেরাও করতেছ, হয়রানি করতেছ। সাধারণ মানুষ হতে শুরু করে জনপ্রতিনিধিরা তোমাদের আতঙ্কে কোথাও ঠিকমত চলাফেরা করতে পারছে না। তোমরা তো শান্তিবাহিনীর আমলের স্পাই-আঙ্গুলবাহিনী থেকেও খারাপ হয়ে গেছ’।

পারানধন চাকমার এমন কথা শুনে মুখোশ সর্দার বর্মা আরো ক্ষিপ্ত হয়ে উঠেন এবং তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেন বলে তিনি জানান।

উল্লেখ্য, সেনাবাহিনীর প্রত্যক্ষ সহযোগীতায় নব্য মুখোশ বাহিনীর সন্ত্রাসীরা নান্যাচরে খুন, অপহরণ, হুমকি-ধামকি, জোরপূর্বক চাঁদা আদায়সহ নানা অপকর্ম চালাচ্ছে। তাদের সন্ত্রাসী কর্মকা-ের ফলে নান্যাচর উপজেলার সাধারণ মানুষ হতে শুরু করে জনপ্রতিনিধিরা আতঙ্কের মধ্যে রয়েছেন।
——————
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More