নান্যাচরে এক ইউপিডিএফ সদস্যের বাড়িতে তল্লাশির অভিযোগ

0

নান্যাচর প্রতিনিধি ।। রাঙামাটির নান্যাচর উপজেলার সাবেক্ষ্যং ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সোনারাম কার্বারি পাড়ায় ইউপিডিএফের এক সদস্যের বাড়িতে তল্লাশির অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, সোমবার (১৫ মার্চ ২০২১) দিবাগত রাত দেড়টার দিকে সেনাবাহিনীর একদল সদস্য শান্তি জীবন চাকমা (৩৮), পিতা-রাজ মোহন চাকমা নামে এক ইউপিডিএফ সদস্যের বাড়ি ঘেরাও করে। পরে সেনারা বাড়িতে ঢুকে ব্যাপক তল্লাশি চালায়। এ সময় তিনি বাড়িতে ছিলেন না। তবে তার সহধর্মিনীসহ পরিবারের সদস্যরা বাড়িতে ছিলেন।

তল্লাশিকালে অবৈধ কোন কিছু উদ্ধার করতে না পেরে এক পর্যায়ে সেনা সদস্যরা নিজেদের সঙ্গে নিয়ে যাওয়া একটি চাঁদা আদায়ের রসিদ বই বের করে ফাঁসানোর চেষ্টা করলে তাৎক্ষণিকভাবে শান্তি জীবন চাকমার সহধর্মিনী এর প্রতিবাদ জানান এবং বলেন, ‘এটা তো আপনারা এই মুহুর্তে নিজেদের পকেট থেকে বের করলেন, এমন মিথ্যাভাবে‌ সাজানো কোন দরকার আছে’? কিন্তু সেনারা তার কথার কোন সুদুত্তর না দিয়ে পরে সেখান থেকে চলে যায়।

উল্লেখ্য, পার্বত্য চট্টগ্রামে এরকম মিথ্যাভাবে ফাঁসানোর ঘটনা এখন প্রতিনিয়ত ঘটেই চলেছে। এর ফলে সাধারণ মানুষসহ রাজনৈতিক কর্মীরা নির্যাতন ও নানা হয়রানির শিকার হচ্ছেন।

 


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More