নান্যাচরে এক ব্যক্তিকে অপহরণ, দুই লক্ষ টাকা মুক্তিপণ দাবি

0

নান্যাচর : রাঙামাটির নান্যাচরে সেনাসৃষ্ট নব্য মুখোশ ও সংস্কারবাদী জেএসএস সন্ত্রাসীরা এক ব্যক্তিকে অপহরণের পর দুই লক্ষ টাকা মুক্তিপণ দাবি করার অভিযোগ পাওয়া গেছে।

অপহৃত ব্যক্তির নাম বিমল কান্তি চাকমা (৫৫)। তিনি সাবেক্ষ্যং ইউনিয়নের বেতছড়ি পুরাতন পাড়ার তেজেন্দ্র চাকমার ছেলে।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ বুধবার (১২ সেপ্টেম্বর ২০১৮) সকালে বিমল কান্তি চাকমা বাড়ি থেকে ব্যক্তিগত কাজে নান্যাচর উপজেলা কৃষি ব্যাংকে যান। সেখান থেকে কাজ শেষে বাড়ি ফেরার সময় দুপুর আনুমানিক ১টার দিকে সন্ত্রাসীরা তাকে অপহরণ করে নিয়ে যায়। এরপর সন্ত্রাসীরা পরিবারের লোকজনকে মোবাইলে ফোন করে দুই লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। আগামীকাল (বৃহস্পতিবার) দাবিকৃত টাকা দিতে হবে বলেও হুমকি দেয়।

এছাড়া অপর এক ঘটনায় রুপম দেওয়ান ও ঝিমিত চাকমার নেতৃত্বে সন্ত্রাসীরা দক্ষিণ মরাচেঙ্গী গ্রাম থেকে নান্যাচর বাজারে যাওয়া পায়ন চাকমা (২০), পিতা- উদ্ধ কুমার চাকমা, সমুদ্দুর চাকমা (১৮), পিতা- মৃদুল চাকমা, ধনমনি চাকমা (৪০), পিতা- হুরিচোগা চাকমা ও মিলন চাকমা (৩৮), পিতা- কমল চরণ চাকমাকে আটকিয়ে রাখে। প্রায় ২-৩ ঘন্টা আটকে রাখার পর সন্ত্রাসীরা পরে তাদেরকে ছেড়ে দেয় বলে জানা গেছে।
——————-
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More