নান্যাচরে এক ব্যক্তিকে আটক

0

নান্যাচর প্রতিনিধি ।। রাঙামাটির নান্যাচর উপজেলার বেতছড়ির সোনারাম কার্বারী পাড়া থেকে মিন্টু চাকমা (৩৬) নামে এক ব্যক্তিকে আটকের খবর পাওয়া গেছে।

তিনি মিথ্যা মামলায় দীর্ঘদিন কারাভোাগের পর গত ফেব্রুয়ারি মাসে কারাগার থেকে জামিনে মুক্তি পেয়ে বাড়িতে অবস্থান করছিলেন।

আজ শুক্রবার (৭ মে ২০২১) ভোররাত আড়াটার সময় সেনাবাহিনীর নান্যাচর জোনের সদস্যরা নিজ বাড়ি থেকে তাকে পূনরায় আটক করে নিয়ে যায়।

আটকের পর তার শয়ন কক্ষ থেকে ‘অস্ত্র-গুলি’ উদ্ধার নাটক সাজিয়ে তাকে নান্যাচর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানা গেছে।

আটক মিন্টু চাকমা সোনারাম কার্বারী পাড়ার পদ্ম মোহন চাকমার ছেলে। তিনি এক সময় ইউপিডিএফের সাথে যুক্ত থাকলেও বর্তমানে পারিবারিক কাজে নিজেকে নিয়োজিত করেছেন বলে স্থানীয়রা জানিয়েছেন।

উল্লেখ্য, এর আগে ২০১৮ সালের ১৫ নভেম্বর প্রথমবার মিন্টু চাকমাকে আটক করা হয়। এ সময় মিথ্যা মামলায় জড়িত করে তাকে কারাগারে পাঠানো হয়। এরপর ২০২০ সালের ১০ জুন কারাগার থেকে জামিনে মুক্তি পেলে কারাফটক থেকে পূনরায় তাকে আটক করে নতুন মামলা দিয়ে কারাগারে নিয়ে যাওয়া হয়। সর্বশেষ গত ফেব্রুয়ারি মাসের ২৫ তারিখ তিনি জামিনে কারাগার থেকে মুক্তি পেয়েছিলেন।


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More