নান্যাচরে কৃষকদের ধানকাটায় ইউপিডিএফের সহায়তা

0

নান্যাচর প্রতিনিধি ।। রাঙামাটির নান্যাচর উপজেলার ঘিলাছড়ি ও সাপমারা এলাকায় ইউপিডিএফ ও সহযোগী সংগঠনের কর্মীরা স্বেচ্ছাশ্রম দিয়ে গরীব কৃষকদের ধানকাটায় সহায়তা প্রদান করেছে।

আজ শনিবার (২১ নভেম্বর ২০২০) ইউপিডিএফ সংগঠক জয়েন চাকমার নেতৃত্বে ঘিলাছড়ি ইউনয়নের মাইসছড়িতে ও গণতান্ত্রিক যুব ফোরামের নেতা ছদরক চাকমার নেতৃত্বে নান্যাচর উপজেলা সদরের সাপমারায় ইউপিডিএফ ও সহযোগী সংগঠনের কর্মীরা কৃষকদের ধানকাটার কাজে সহায়তা প্রদান করেন।

ইউপিডিএফ সংগঠক জয়েন চাকমা বলেন, ইউপিডিএফ হচ্ছে জনগণের পার্টি। প্রতিষ্ঠালগ্ন থেকে ইউপিডিএফ পূর্নস্বায়ত্তশাসন প্রতিষ্ঠার লড়াইয়ের পাশাপাশি বিভিন্নভাবে সাধারণ জনগণের পাশে থেকে সহায়তা দিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় জনগণকে সেবা করার সাধারণ কর্মসুচির অংশ হিসেবে স্বেচ্ছাশ্রম দিয়ে কৃষকদের ধানকাটার কাজে সহায়তা দেওয়া হয়েছে

ভবিষ্যতেও অধিকার আদায়ের সংগ্রামে অবিচল থেকে এ ধরনের সহায়তামূলক কর্মসূচি অব্যাহত থাকবে বলে তিনি জানান।

 


সিএইচটি নিউজে প্রকাশিত/প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More