পাঁচ দিন পরও উদ্ঘাটন হয়নি কলেজ ছাত্রী ইতি চাকমা হত্যার রহস্য

0

17021515_422878064733210_4426516204721733949_nখাগড়াছড়ি প্রতিনিধি।। খাগড়াছড়ি সরকারি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী ইতি চাকমা হত্যার ৫ দিন অতিবাহিত হলেও পুলিশ এখনো এ হত্যার রহস্য উদ্ঘাটন করতে পারেনি।

সোমবার রাতে খাগড়াছড়ি শহরের শান্তিনগরস্থ আরামবাগ নামক স্থানে ভগ্নিপতি অটল চাকমার ভাড়াবাসায় খুন হয় ইতি চাকমা। দুর্বৃত্তরা তাকে গলাকেটে হত্যা করে পালিয়ে যায়।

লাশ উদ্ধারের পর পরই তদন্তে নামে পুলিশ। সন্দেহভাজন হিসেবে অমর কান্তি চাকমা ওরফে গণতোষ নামে এক ব্যক্তিকেও আটক করা হয়। চট্টগ্রাম থেকে সিআইডির একটি টিমও ঘটনা তদন্তে খাগড়াছড়িতে আসে এবং ঘটনাস্থল পরিদর্শন ও আলামত সংগ্রহ করে।  কিন্তু হত্যাকাণ্ডের ৫ দিন অতিবাহিত হলেও পুলিশের কাছ থেকে নতুন কোন তথ্য পাওয়া যায়নি। অমর কান্তি চাকমা ছাড়া ঘটনার জড়িত থাকতে পারে এমন কাউকেও পুলিশ আটক করতে পারেনি। ফলে এ হত্যাকাণ্ডের ঘটনাটি এখনো বলতে গেলে রহস্যাবৃতই রয়ে গেছে।

ইতি হত্যার ঘটনা জানাজানি হওয়ার পরপরই জড়িত অপরাধীদের গ্রেফতারের দাবিতে বিক্ষুব্ধ ছাত্র সমাজ রাস্তায় নামে। খাগড়াছড়ি সরকারি কলেজের শিক্ষার্থীরা হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারের দাবিতে ৩ দিনের আল্টিমেটাম দেয়। পার্বত্য চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে ছাত্র সমাজ ও বিভিন্ন রাজনৈতিক সংগঠন ব্যাপক বিক্ষোভ প্রদর্শন করে।

কিন্তু পাঁচ দিনেও ইতি হত্যার রহস্য উদ্ঘাটন না হওয়ায় এর পেছনে কোন কারণ রয়েছে কিনা তা নিয়ে সচেতন মহলের মধ্যে নানা সন্দেহ দেখা দিয়েছে।
—————-

সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More