পানছড়িতে এক ব্যক্তিকে সেনাবাহিনীর হাতে তুলে দিয়েছে সংস্কারপন্থীরা

0

পানছড়ি : খাগড়াছড়ির পানছড়িতে অংগজয় মারমা(৩৫) নামে সাধারণ এক ব্যক্তিকে ধরে সেনাবাহিনীর হাতে তুলে দিয়েছে সংস্কারপন্থী জেএসএস সন্ত্রাসীরা। তিনি উপজেলার লতিবান ইউপি’র কুড়োদিয়া ছড়া গ্রামের কার্বারী রেম্রাচাই মারমার ছেলে।

জানা যায়, আজ বৃহস্পতিবার (৩১ মে ২০১৮) সকাল সাড়ে ১১টার দিকে অংগজয় মারমা বাড়ি থেকে নিজ মোটর সাইকেল নিয়ে পানছড়ি বাজারে গেলে দিপন আলো চাকমার নেতৃত্বে সংস্কারপন্থীরা তাকে আটকিয়ে রাখে। পরে তারা সেনা গোয়েন্দাদের সাথে নিয়ে একটি সিএনজিতে করে অংগজয় মারমাকে পুজগাঙ মুখ বাজার এলাকায় নিয়ে যায়। সেখানে নেয়ার পর তারা নিজেদের বহন করা একটি পিস্তল গুঁজে দিয়ে ছবি তোলে ‘ইউপিডিএফ কর্মী’ সাজিয়ে তাকে সেনাবাহিনীর হাতে তুলে দেয়।

উক্ত ঘটনায় এলাকার জনগণের মধ্যে তীব্র ক্ষোভ বিরাজ করছে। জনগণ সংস্কারপন্থীদের এমন ঘৃণ্য কর্মকাণ্ডের তীব্র নিন্দা জানিয়েছেন। তারা  অংগজয় মারমাকে নিঃশর্তভাবে মুক্তি দেয়ার দাবি করে প্রশাসনের কর্মকর্তাদের সাথে কথাবার্তা বলছেন। আজকের মধ্যে তাকে মুক্তি না দিলে  তাহলে এর প্রতিবাদে কঠোর কর্মসূচি দেয়ার কথাও জানিয়েছেন এলাকাবাসী।

————————-
সিএইচটিনিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More