পানছড়িতে পাহাড়ি ছাত্রী ধর্ষণকারীকে গ্রেফতার করেছে পুলিশ

0

Panchariarrestedsettlerপানছড়ি (খাগড়াছড়ি): জেলার পানছড়িতে ৬ষ্ঠ শ্রেণীর পাহাড়ি ছাত্রীকে ধর্ষণের সাথে জড়িত থাকার দায়ে মোঃ ইব্রাহীম ওরফে ইকবাল (২৫) নামে এক সেটলারকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (২৯ মে) বেলা ২টার দিকে মাটিরাংগার তাইন্দং ইউনিয়নের বটতলীর শ্বশুর বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

আটক ইব্রাহীম পানছড়ি সদর ইউনিয়নের দমদম এলাকার মোঃ আবদুল খালেকের ছেলে।

আটকের পর তাকে পানছড়ি থানায় আনা হয়েছে বলে জানা গেছে।

এদিকে, গ্রেফতারের পর ইকবাল ধর্ষণের কথা স্বীকার করেছে বলে জানিয়েছেন খাগড়াছড়ি সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. রইছ উদ্দিন।

উল্লেখ্য, গত ২৭ মে সকালে যৌথখামার পাড়ায় বাড়ির পার্শ্ববর্তী বাঁশবাগান থেকে বাঁশকোড়ল আনতে গেলে পানছড়ি বাজার স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী জোরপূর্বক ধর্ষণের শিকার হয়। এ ঘটনায় ওই ছাত্রীর পিতা বাদী হয়ে পানছড়ি থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

উক্ত ঘটনায় পাহাড়ি ছাত্র পরিষদ, হিল উইমেন্স ফেডারেশন, মারমা স্টুডেন্টস কাউন্সিল, মারমা উন্নয়ন সংসদসহ বিভিন্ন সংগঠন খাগড়াছড়ি ও পানছড়িতে প্রতিবাদ সমাবেশ করে এবং অনতিবিলম্বে ধর্ষণকারীকে গ্রেফতার ও শাস্তির দাবি জানায়।

এদিকে, ধর্ষণকারীকে গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়ে আজ রবিবার সকালে পানছড়ি বাজার স্কুলের শিক্ষার্থীরা মানববন্ধন কর্মসূচি পালন করেছে।
—————-
সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More