পানছড়িতে পিসিপিসহ তিন সংগঠনের উদ্যোগে শীতকালীন ফলস উত্তোলন কর্মসূচি শুরু

0
পানছড়ি প্রতিনিধি
সিএইচটিনিউজ.কম

 
“কর্মবিমূখ কোন জাতি উন্নতি করতে পারে না; আসুন ছাত্র-যুব-নারী বন্ধুরা জনতার সাথে কাঁধ মিলিয়ে ক্ষেত-খামারে, রাজপথে সর্বত্র একাত্ম হয়ে এগিয়ে যাই, উজ্জ্বল ভবিষ্যত প্রতিষ্ঠার সংগ্রাম জোরদার করি” এই শ্লোগানে খাগড়াছড়ি জেলার পানছড়িতে ইউপিডিএফভুক্ত তিন সংগঠন বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি), গণতান্ত্রিক যুব ফোরাম ও হিল উইমেন্স ফেডারেশন-এর উদ্যোগে প্রতি বছরের ন্যায় এবারও শীতকালীন ফসল উত্তোলন কর্মসূচি শুরু হয়েছে। আজ ২০ নভেম্বর বুধবার সকালে শান্তিপুর গ্রামে স্থানীয় কৃষকদের জমিতে ধানকাটার মধ্যে দিয়ে এ কর্মসূচি শুরু হয়।

উক্ত কমর্সূচিতে পিসিপি’র কেন্দ্রীয় সহ সভাপতি চন্দ্রদেব চাকমা ও গণতান্ত্রিক যুব ফোরামের পানছড়ি উপজেলা শাখার সভাপতি বরুণ চাকমার নেতৃত্বে স্থানীয় নেতা-কর্মীরা অংশগ্রহণ করেন। আগামী ২৬ নভেম্বর পর্যন্ত এ কর্মসূচি চলবে বলে সংগঠন সূত্রে জানা গেছে।

উল্লেখ্য, প্রতিবছর ইউপিডিএফ ও তার সহযোগী সংগঠনগুলো রাজনৈতিক কর্মসূচির পাশাপাশি জনগণের সেবামূলক নানা কর্মসূচিও গ্রহণ করে থাকে। তারই ধারাবাহিক অংশ হিসেবে উক্ত কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

 
—-

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More