পানছড়িতে সংস্কারবাদী কর্তৃক ৫ গ্রামবাসীকে জিম্মি করে ৫ লক্ষ টাকা মুক্তিপণ দাবি

0

পানছড়ি : খাগড়াছড়ির পানছড়ি উপজেলার লতিবান ইউনিয়নের দক্ষিণ নালকাবা গ্রাম থেকে ৫ গ্রামবাসীকে জিম্মি করে ৫ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করছে সংস্কারবাদী জেএসএস সন্ত্রাসীরা।

জানা যায়, গতকাল বুধবার (১০ অক্টোবর) সেনা সহায়তায় দীপন আলো চাকমার নেতৃত্বে সংস্কারবাদী গ্রুপের একদল সশস্ত্র সন্ত্রাসী নালকাবা গ্রামে গিয়ে ফাঁকা গুলি বর্ষণ করে আতঙ্ক সৃষ্টির চেষ্টা করে। এ সময় তারা তপন বিকাশ চাকমা (২৮), পিতা-কালেন্দ্র চাকমা নামে এক ব্যক্তিকে অপদস্ত করে  ও তার মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়।

আজ বৃহস্পতিবার সকালে সন্ত্রাসীরা তপন বিকাশ চাকমাকে তাদের আস্তানা ভাইবোন ছড়ার দেওয়ান পাড়ায় গিয়ে যোগাযোগ করার নির্দেশ দেয়। তাদের কথামত তিনি দেওয়ান পাড়ায় গেলে সন্ত্রাসীরা তাকে জিম্মি করে এবং তাকে ছাড়িয়ে নেয়ার জন্য গ্রামবাসীদের খবর দেয়। এরপর দুপুর ১২টার দিকে ৭ জন গ্রামবাসী তাদের সাথে যোগাযোগ করতে দেওয়ান পাড়ায় গেলে সন্ত্রাসীরা তাদের মধ্য থেকে আরো ৪ জনকে জিম্মি করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এই চারজন হলেন-সত্যদাল চাকমা (৬৫), সমীরণ চাকমা (৩০), পিতা- অনন্ত লাল চাকমা, বীর চন্দ্র চাকমা(৬০) ও কাঞ্চ্যারাম চাকমা (৩২)। অপর ৩ জনকে ছেড়ে দেওয়া হয়।

সন্ত্রাসীরা ৫ জনের মুক্তিপণ হিসেবে ৫লক্ষ টাকা দাবি করছে। আগামীকাল শুক্রবার সকাল ১০টার মধ্যে টাকা দিতে না পারলে ৫ জনকেই মেরে ফেলার হুমকি দিয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।
——————-
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More