পানছড়িতে সেনাবাহিনী কর্তৃক বাড়ি তল্লাশি

0

সিএইচটিনিউজ.কম
পানছড়ি: খাগড়াছড়ির পানছড়ি উপজেলার দক্ষিণ নালকাবা গ্রামে গতকাল শনিবার (২৩ মে) দুপুরে সেনাবাহিনী কর্তৃক সুরেন্দ্র চাকমা (৭৫) নামে এক ব্যক্তির বাড়ি তল্লাশি চালানো হয়েছে।

জানা যায়, শনিবার দুপুর ২টার দিকে পানছড়ি সেনা জোন থেকে ৩টি গাড়ি যোগে একদল সেনা সদস্য নালকাবা গ্রামের সুরেন্দ্র চাকমার বাড়ি ঘেরাও করে। সেনা সদস্যরা তাঁর পুত্রবধু সীমা চাকমার কাছ থেকে নানা জিজ্ঞাসাবাদ করে। সেনারা অস্ত্র খোঁজার নামে বাড়ির ভিতর ঢুকে তন্নতন্ন করে তল্লাশি চালায় ও জিনিসপত্র সম্পুর্ণ তছনছ করে দেয়। এ সময় সেনা সদস্যরা বাড়িতে রাখা ট্রাঙ্কের তালা খুলে ৩ হাজার টাকা খুঁজে পেলে সেগুলো ক্যামেরা দিয়ে ছবি তুলে। তবে টাকাগুলো নিয়ে যায়নি। বিকাল প্রায় ৩টা পর্যন্ত সেনারা সেখানে অবস্থান করে। তবে ব্যাপক তল্লাশি চালিয়েও অবৈধ কোন কিছু না পেয়ে সেনারা ক্যাম্পে ফিরে যায়।

সম্প্রতি সেনাবাহিনী কর্তৃক যত্রতত্র বাড়িঘর তল্লাশি, হয়রানি ও ধরপাকড়ের ঘটনা বৃদ্ধি পেয়েছে। সেনাবাহিনীর এহেন কর্মকান্ডে লোকজনকে আতঙ্কের মধ্যে দিনযাপন করতে হচ্ছে।
——————-

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More