পানছড়ি ডিগ্রী কলেজে পিসিপি’র নবীন বরণ ও কাউন্সিল

0

সিএইচটি নিউজ ডটকম
Panchariপানছড়ি: খাগড়াছড়ি জেলার পানছড়ি ডিগ্রী কলেজে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি)-এর নবীন বরণ ও কলেজ শাখার কাউন্সল সম্পন্ন হয়েছে।

শনিবার (১২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় কলেজ হলরুমে একাদশ শ্রেণীর নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানে কলেজ শাখার সাধারণ সম্পাদক রুপম ত্রিপরার সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক চারু বিকাশ ত্রিপুরার সঞ্চালনায় বক্তব্য রাখেন পিসিপি খাগড়াছড়ি জেলা শাখার তথ্য ও প্রচার সম্পাদক সুভাষ চাকমা, হিল উইমেন্স ফেডারেশনের খাগড়াছড়ি জেলা শাখার দপ্তর সম্পাদক দ্বিতীয়া চাকমা, পিসিপি’র খাগড়াছড়ি সদর উপজেলা শাখার সভাপতি লিটন চাকমা ও পানছড়ি ডিগ্রী কলেজ শাখার সাংগঠনিক সম্পাদক জুয়েল চাকমা।

পরে সভায় উপস্থিত সকলের সম্মতিক্রমে জুয়েল চাকমাকে সভাপতি, সুগত চাকমাকে সাধারণ সম্পাদক করে ২১ বিশিষ্ট্য সদস্য পানছড়ি ডিগ্রী কলেজ শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়।

এদিকে অনুষ্ঠান চলাকালে গাড়িযোগে সেনাবাহিনীর একটি দল কলেজ মাঠে উপস্থিত হয়ে ভীতি প্রদর্শন করে অনুষ্ঠান ভণ্ডুল করে দেয়ার চেষ্টা চালিয়েছে বলে পিসিপি অভিযোগ করেছে।
——————

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More