পিসিপি ও যুব ফোরামের সাজেক শাখার যৌথ কাউন্সিল সম্পন্ন

0

সিএইচটি নিউজ ডটকম
সাজেক(রাঙামাটি) : বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি) ও গণতান্ত্রিক যুব ফোরামের সাজেক শাখার যৌথ কাউন্সিল গতকাল সোমবার (১৫ ফেব্রুয়ারি) সম্পন্ন হয়েছে।

“আন্দোলনের নামে ভাওতাবাজি চলবেনা ” এই শ্লোগানকে সামনে রেখে পিসিপি সাজেক শাখার প্রস্তুতি কমিটির সদস্য বিজয় চাকমার সঞ্চালনায় ও যুব ফোরামের আহবায়ক নিমেঘ চাকমার সভাপতিত্বে বক্তব্য রাখেন পাহাড়ি ছাত্র পরিষদ খাগড়াছড়ি জেলা শাখার দপ্তর সম্পাদক রুপেশ চাকমা, গণতান্ত্রিক যুব ফোরাম খাগড়াছড়ি জেলার সভাপতি লালন চাকমা, বিশিষ্ট সমাজ সেবক সুশান্ত চাকমা এবং ইউপিডিএফ বাঘাইছড়ি শাখার সমন্বয়ক জুয়েল চাকমা প্রমুখ। কাউন্সিলে স্বাগত বক্তব্য রাখেন রাঙ্গামাটি জেলা শাখার সহ-সভাপতি নিউটন চাকমা।

বক্তারা বলেন, দেশ ও জাতির অধিকার আদায়ের জন্য ছাত্র ও যুব সমাজের অধিকতর ভূমিকা রাখতে হবে। দেশ ও জাতির স্বার্থে ব্যক্তির সমস্ত স্বার্থকে পরিহার করতে হবে। পার্বত্য চট্টগ্রামে শাসক-গোষ্ঠী জাতিসত্তার ধ্বংস করতে গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। প্রতিনিয়ত একের পর এক জাতি ধ্বংসের নীল নক্সা বাস্তবায়ন করে যাচ্ছে।

বক্তারা আরো বলেন, সরকার পাহাড়িদের উচ্ছেদের লক্ষ্যে জনগণের প্রবল আপত্তি সত্ত্বেও উজো বাজারে ৫৪ নং ব্যাটেলিয়ন সদর দপ্তর স্থাপনের ষড়যন্ত্র করছে। বক্তারা অবিলম্বে উজো বাজার এলাকায় বিজিবি ব্যাটেলিয়ন সদর দপ্তর স্থাপনের ষড়যন্ত্র বন্ধের দাবি জানান।

পরে সকলের সম্মতিক্রমে বিজয় চাকমাকে সভাপতি, রুহিত ত্রিপুরাকে সাধারণ সম্পাদক এবং রুপায়ন চাকমাকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ১৯ সদস্য বিশিষ্ট পিসিপি সাজেক শাখার নতুন কমিটি গঠন করা হয়।

অপর দিকে, নিমোঘ চাকমাকে সভাপতি, অনুপম চাকমাকে সাধারণ সম্পাদক এবং রতন চাকমাকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ৩১ সদস্য বিশিষ্ট গণতান্ত্রিক যুব ফোরাম সাজেক শাখার নতুন কমিটি গঠন করা হয়।
————–

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More