প্রতিবন্ধী পাহাড়ি নারীকে ধর্ষণকারী সেটলারদের শাস্তি বেত্রাঘাত!!

0
খাগড়াছড়ি প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলায় গোমতি ইউনিয়নের কিরণ মাষ্টার পাড়ায় গত ২৫ এপ্রিল বাক প্রতিবন্ধী এক পাহাড়ি নারী সেটলার বাঙালি কর্তৃক ধর্ষণের শিকার হয়। এ ঘটনার পরদি অর্থাৎ ২৬ এপ্রিল বিকালে গোমতি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এক সালিশ বৈঠক বসে। সালিশ বৈঠকে দুই ধর্ষণকারী অলি আহম্মদ ওরফে অলিয়া(৩৮) ও জিনাত আলী(৩৫) কে ঘটনায় জড়িত থাকার দায়ে  শাস্তি হিসেবে কয়েক বেত্রাঘাত, ১৫ হাজার টাকা জরিমানা ও ভবিষ্যতে যাতে এ ধরনের ঘটনা না ঘটে তার জন্য নির্দেশ দিয়ে এ ধর্ষণ ঘটনার মীমাংসা করে দেয়া হয়েছে বলে জানা গেছে। অন্যদিকে, এ  ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ধর্ষিতার পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের না করায় পুলিশও ধর্ষণকারীদের গ্রেফতার করেনি।
উক্ত সালিশ বৈঠকে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান শামসুল হক, গোমতি ইউপি চেয়ারম্যান মনসুর আলী, বেলছড়ি ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম, ১৮৭ নং গরগরিয়া মৌজার হেডম্যান অনিল বিকাশ রোয়াজা ও আওয়ামী লীগের গোমতি ইউপি কমিটির আহ্বায়ক ভাগ্যধন ত্রিপুরা।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More