প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ইউপিডিএফ’র বিভিন্ন কর্মসূচি

0

সিএইচটি নিউজ ডটকম
UPDF flagনিজস্ব প্রতিনিধি : আগামীকাল ২৬ ডিসেম্বর পার্বত্য চট্টগ্রামে পূর্ণস্বায়ত্তশাসনের দাবিতে আন্দোলনরত রাজনৈতিক দল ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)-এর ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে খাগড়াছড়িসহ তিন পাবত্য জেলায় বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে- বিপ্লবী সংগীত বাজানো, দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, অস্থায়ী শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অর্পণ, বিভিন্ন দৃষ্টিগ্রাহ্য স্থানে ব্যানার-ফেস্টুন-পোস্টার টাঙানো, দেয়াল লিখন, সাংস্কৃতিক অনুষ্ঠান… ইত্যাদি।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাগড়াছড়ি সদরে  শনিবার (২৬ ডিসেম্বর) সকাল ৯টায় স্বনির্ভরস্থ দলীয় কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, অস্থায়ী শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ এবং বিকালে নারাঙখিয়াস্থ সাংস্কৃতিক ইনস্টিটিউটে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বেলা ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠান চলবে।

এছাড়া খাগড়াছড়ি ও রাঙামাটির বিভিন্ন উপজেলায় দৃষ্টিগ্রাহ্য স্থানে ব্যানার-ফেস্টুন-পোস্টার টাঙানোসহ নানা কর্মসূচি পালিত হবে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বান্দরবান, ঢাকা, চট্টগ্রামেও কর্মসূচি পালন করা হবে। তবে পৌরসভা নির্বাচনের কারণে প্রশাসনের অনুমতি না থাকায় বান্দরবান সদরে ২৬ ডিসেম্বরের পরিবর্তে ৩ জানুয়ারি ২০১৬ প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি পালিত হবে। অপরদিকে ঢাকায়ও ২৬ ডিসেম্বরের পরিবর্তে ৩০ ডিসেম্বর কর্মসূচি পালন করা হবে বলে জানা গেছে। প্রেস বিজ্ঞপ্তি।
———————-

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More