প্রতিষ্ঠার ১যুগপূর্তি উপলক্ষে ঢাকায় গণতান্ত্রিক যুব ফোরামের র‌্যালি ও সমাবেশ কাল

0

নিজস্ব প্রতিবেদক, সিএইচটিনিউজ.কম
DYF posterপার্বত্য চট্টগ্রামের অগ্রগামী যুব সমাজের সংগঠন গণতান্ত্রিক যুব ফোরাম প্রতিষ্ঠার ১যুগ পূর্ণ হবে আগামী ৫ এপিল। এ উপলক্ষে সংগঠনটি আগামীকাল ৪ এপ্রিল শুক্রবার ঢাকায় র‌্যালি ও সমাবেশের আয়োজন করেছে। সকাল ১০টায় ঢাকায় শাহবাগে(জাতীয় জাদুঘরের সামনে) এ র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হবে বলে সংগঠনের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

“সমাজ-জাতি রক্ষার্থে জাগ্রত হও যুব সমাজ, জাতি ধ্বংসের সর্বনাশা চক্রান্তে যুবশক্তিকে মাস্তানি-গুণ্ডামিতে ভাড়া খাটানো রুখে দাও” এই শ্লোগানে আয়োজিত র‌্যালি ও সমাবেশে সংগঠনের কেন্দ্রীয় এবং জাতীয় রাজনৈতিক দলের নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।

র‌্যালি ও সমাবেশে অংশগ্রহণের জন্য দেশের প্রগতিশীল বুদ্ধিজীবী, শিক্ষক, সাংবাদিক, রাজনৈতিক দল, যুব সংগঠনের নেতৃবৃন্দ ও ঢাকাস্থ পাহাড়ি ছাত্র-যুব সমাজের প্রতি আহ্বান জানানো হয়েছে।

উল্লেখ্য, ২০০২ সালে ৫ এপ্রিল সূর্যসেন-প্রীতিলতার জন্মভূমি বীর চট্টলার ঐতিহাসিক জেএমসেন হলে এক সম্মেলনের মাধ্যমে গঠিত হয়েছিল গণতান্ত্রিক যুব ফোরাম। প্রতিষ্ঠার পর থেকে এ সংগঠন অত্যাচারী শাসক-শোষক ও তাদের স্থানীয় দোসর জাতীয় বেঈমান-দালাল-প্রতিক্রিয়াশীলদের গণবিরোধী ধ্বংসাত্মক অপকর্মের বিরুদ্ধে সোচ্চার রয়েছে। সকল প্রকার নিপীড়ন-নির্যাতন, শোষণ-বঞ্ছনার বিরুদ্ধে গণতান্ত্রিক যুব ফোরাম লড়াই-সংগ্রাম চালিয়ে যাচ্ছে।

গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক সুপ্রীম চাকমা স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More