প্রসিত খীসার মা চঞ্চলা খীসার অন্তোষ্টিক্রিয়া সম্পন্ন, বিভিন্ন সংগঠনের শোক প্রকাশ ও শ্রদ্ধা নিবেদন

0
খাগড়াছড়ি প্রতিনিধি
সিএইচটিনিউজ.কম

ইউনাইটেড পিপল্‌স ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)-এর প্রধান প্রসিত খীসার মা চঞ্চলা খীসার অন্তোষ্টিক্রিয়া আজ ১৮ অক্টোবর শুক্রবার খাগড়াছড়ির অনন্ত মাষ্টার পাড়ার শ্মশানে সম্পন্ন হয়েছে। অন্তোষ্টিক্রিয়ায় বিভিন্ন এলাকা থেকে সর্বস্তরের লোকজন অংশগ্রহণ করেন।

এ উপলক্ষে দুপুর ১টায় এক শোক সভা ও ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করা হয়। এরপর বেলা আড়াইটায় তাঁকে শ্মশানে নিয়ে যাওয়া হয় এবং সেখানে তাঁর অন্তোষ্টিক্রিয়া সম্পন্ন করা হয়।

 
 
উল্লেখ্য, গত ১৬ অক্টোবর দুপুর ১:১৫টায় চঞ্চলা খীসা ঢাকায় বারডেম হাসপাতালে চিকিসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি স্বামী, ছেলে-মেয়ে, নাতি-নাতনি সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।ইউনাইটেড পিপপল্‌স ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)-এর সাধারণ সম্পাদক রবি শংকর চাকমা ও খাগড়াছড়ি জেলা ইউনিটের প্রধান সংগঠক প্রদীপন খীসা, গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় সভাপতি নতুন কুমার চাকমা, পাহাড়ি ছাত্র পরিষদের কেন্দ্রীয় সভাপতি থুইক্যচিং মারমা, হিল উইমেন্স ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি কণিকা দেওয়ান ও পার্বত্য চট্টগ্রাম নারী সংঘের সভাপতি সোনালী চাকমা এক যুক্ত বিবৃতিতে চঞ্চলা খীসার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শ্রদ্ধা নিবেদন করেছেন।

 
বিবৃতিতে তারা বলেন, চঞ্চলা খীসা একজন আদর্শ মা এবং অধিকার সচেতন নারী ছিলেন। সমাজের প্রতিটি পরিবারে তাঁর মতো একজন আদর্শ মায়ের বড়ই প্রয়োজন।বিবৃতিতে তারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এছাড়া বিভিন্ন সংগঠন, ব্যক্তি ও সর্বস্তরের লোকজন তার মরদেহে পুষ্পমাল্যা অর্পনের মাধ্যমে শ্রদ্ধা জ্ঞাপন করেছেন।

 
—–

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More