ফটিকছড়ি উপজেলায় পিসিপি’র স্কুল শাখা গঠন

0

সিএইচটিনিউজ.কম
PCP flag2ফটিকছড়ি(চট্টগ্রাম): বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি) ফটিকছড়ি উপজেলা শাখার উদ্যোগে উপজেলার কয়েকটি স্কুলের সমন্বয়ে একটি স্কুল শাখা গঠন করা হয়েছে।

“পার্বত্য চট্টগ্রামে সকল চক্রান্তের জাল চিহ্ন করে ভূমি ও অস্তিত্ব রক্ষার সংগ্রামে এগিয়ে আসুন” এই শ্লোগানে শুক্রবার (১৩ মার্চ) দুপুর ১২টায় চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলা সদরে বাঁদামতলা এলাকায় পিসিপি ফটিকছড়ি উপজেলা শাখার সভাপতি হ্লাচিং মং মারমার সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়। এতে পিসিপি খ্যাচিং মং মারমার সঞ্চালনায় বক্তব্য রাখেন পিসিপি লক্ষীছড়ি উপজেলা শাখার সভাপতি উষাঅং মারামা, অর্থ সম্পদক ম্রাইগ্য মারমা, ফটিকছড়ি উপজেলা শাখার তথ্য প্রচার সম্পাদক জয় ত্রিপুরা প্রমুখ।

বক্তারা বলেন, সরকার শাসক তথা শ্রেণী পার্বত্য চট্টগ্রামে সেটলার বাঙালিদেরকে প্রবেশ করিয়ে উন্নয়নের নামে ভূমি বেদখল ও নারী ধর্ষণ করে পাহাড়িদেরকে ধ্বংস করার ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। এর বিরুদ্ধে ছাত্র সমাজকে সোচ্চার হতে হবে।

বক্তারা দেশ, জাতি ও ভূমি রক্ষার সংগ্রামে এগিয়ে আসার জন্য ছাত্র সমাজের প্রতি আহব্বান জানান।

শেষে সকলের সম্মতিক্রমে মিন্টু চাকমাকে সভাপতি, সানু মং মারমাকে সাধারণ সম্পাদক ও রূপম চাকমাকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে সাধারণ সদস্যসহ ৩৫ সদস্য বিশিষ্ট স্কুল শাখা কমিটি গঠন করা হয়।
———————

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More