ফলোআপ: বন্দুকভাঙা থেকে সন্তু গ্রুপ কর্তৃক অপহৃত গ্রামবাসীর মুক্তি

0
রাঙামাটি প্রতিনিধি
সিএইচটিনিউজ.কম
 
বন্দুকভাঙা : রাঙামাটি জেলার বন্দুকভাঙা ইউনিয়নের মগপাড়া নামক গ্রাম থেকে অপহৃত জগদীশ চাকমাকে ছেড়ে দিয়েছে জেএসএস সন্তু গ্রুপের সশস্ত্র সন্ত্রাসীরা। গতকাল ২১ জুলাই রাত সাড়ে ১০টার সময় সন্তু গ্রুপের সন্ত্রাসীরা তাকে নিজ বাড়ি থেকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। তিনি মগপাড়া গ্রামের নলিনী চাকমার ছেলে। 
 
অপহরণের ১২ ঘন্টা পর আজ ২২ জুলাই সোমবার সকাল পৌনে ১১টার দিকে স্থানীয় মুরুব্বীদের জিম্মায় সন্ত্রাসীরা তাকে ছেড়ে দেয়। বর্তমানে তিনি নিজ বাড়িতে এসে পৌঁছেছেন বলে স্থানীয়রা জানিয়েছেন।
ইউনাইটেড পিপল্‌স ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)-এর রাঙামাটি জেলা ইউনিটের সংগঠক সচল চাকমা এক বিবৃতিতে বলেন, সন্তু গ্রুপের সশস্ত্র সন্ত্রাসীরা একের পর এক অপহরণ ও খুনের ঘটনা সংঘটিত করলেও সরকার ও প্রশাসন তাদের বিরুদ্ধে কোন পদক্ষেপপ নিচ্ছে না। ফলে সন্ত্রাসীরা নির্বিঘ্নে এসব অপকর্ম চালিয়ে যাচ্ছে।বিবৃতিতে তিনি এ ধরনের খুন, অপহরণের রাজনীতি পরিহার করে জনগণের কাতারে এসে আন্দোলনে সামিল হওয়ার জন্য সন্তু গ্রুপের প্রতি আহ্বান জানান।

 

 

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More