বগাছড়িতে সেটলারদের হামলায় উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান আহত

0

সিএইচটিনিউজ.কম
নান্যাচর(রাঙামাটি): নান্যাচরের বগাছড়িতে সেটলারদের অতর্কিত হামলায় উপজেলা চেয়ারম্যান শক্তিমান চাকমা ও ভাইস চেয়ার‌ম্যান রণ বিকাশ চাকমা আহত হয়েছেন। এরমধ্যে রণ বিকাশ চাকমা মাথায় ও হাতে আঘাত পেয়ে গুরুতর আহত হন। সোমবার(২৯ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩টার দিকে বগাছড়ির রাস্তামাথা নামক স্থানে এ হামলার ঘটনা ঘটে।

জানা যায়, রাঙামাটির নতুন জেলা প্রশাসক মো: শামসুল আরেফিন সোমবার বিকালে বগাছড়ির ঘটনাস্থল পরিদর্শনের কর্মসূচি হাতে নিলে নান্যাচর উপজেলা চেয়ারম্যানও তাঁর গাড়িতে করে বগাছড়ির ক্ষতিগ্রস্ত এলাকায় আসছিলেন। তাঁরা গাড়িযোগে রাস্তামাথা নামক স্থানে এসে পৌঁছলে অতর্কিতে সেটলার বাঙালিরা তাদের উপর হামলা চালায়। তারা লাঠিসোটা ও ইটপাটকেল নিক্ষেপ করে উপজেলা চেয়ারম্যানের গাড়ি ভাংচুর করে। এতে গাড়ির কাঁচ ভেঙে গিয়ে চেয়ারম্যান শক্তিমান চাকমার ডান হাতের আঙুল কেটে যায় আর ভাইস চেয়ারম্যান রণবিকাশ চাকমা মাথায় ও ডান হাতে মারাত্মক আঘাত পান। পরে আহত অবস্থায় রণ বিকাশ চাকমাকে রাঙামাটি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, রাঙামাটি জেলা প্রশাসক ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের সাথে কথাবার্তা বলছেন বলে জানা গেছে।
—————–

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More