বন্দুকভাঙার ৫ ব্যক্তিকে রাঙামাটি শহরে নজরবন্দী করে রাখার অভিযোগ

0
রাঙামাটি প্রতিনিধি
সিএইচটিনিউজ.কম

রাঙামাটির বন্দুকভাঙা ইউনিয়নের ৫ ব্যক্তিকে রাঙামাটি শহরে জেএসএস(সন্তু)-এর সদস্যরা নজরবন্দী করে রেখেছে বলে অভিযোগ পাওয়া গেছেযাদের নজরবন্দী করে রাখা হয়েছে তারা সবাই মাচ্যাপাড়া, কুড়ামারা ও বাকছড়ি গ্রামের মুরুব্বীএদের মধ্যে একজন মেম্বার এবংএকজন স্কুল পরিচালনা কমিটির সভাপতি রয়েছেন বলে জানা গেছে।
জানা যায়, অফিসিয়াল কাজে রাঙামাটি শহরে গেলে আজ ১৮ জুলাই বুধবার দুপুরের দিকে বনরূপা বাজার থেকে জেএসএস সদস্যরা তাদেরকে ডেকে নিয়ে যায় এবং তাদের বিরুদ্ধে অভিযোগ আছে বলে জানিয়ে দেয়পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত রাঙামাটি শহর থেকে অন্য কোথাও না যাওয়ার জন্য জেএসএস সদস্যরা তাদের নির্দেশ দেয়ফলে তারা নিজ বাড়িতে ফিরতে না পেরে বর্তমানে রাঙামাটি শহরের আত্মীয়-স্বজনের বাড়িতে অবস্থান করতে বাধ্য হচ্ছেনতাদেরকে নজরবন্দী করে রাখার খবর পেয়ে তাদের পরিবারের সদস্যরা উদ্বিগ্ন হয়ে পড়েছেন কি কারণে তাদেরকে নজরবন্দী করে রাখা হয়েছে তা জানা সম্ভব হয়নি তবে ধারণা করা হচ্ছে, এলাকাটি ইউপিডিএফর নিয়ন্ত্রিত হওয়ার কারণে তাদেরকে নজরবন্দী করে রাখা হয়েছে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More