বরকলে এক পাহাড়ি কিশোরীকে ধর্ষণের চেষ্টা, আটক ১

0

সিএইচটিনিউজ.কম ডেস্ক:
বরকল(রাঙামাটি) : রাঙামাটির বরকল উপজেলায় এক পাহাড়ি কিশোরীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে পুলিশ শনিবার রাজ্জাক(৪০) নামের এক জনকে আটক করেছে। হিলবিডিটোয়েন্টিফোর ডটকমের সূত্রে এ খবর জানা গেছে।

স্থানীয়রা জানায়, বরকল উপজেলার বরকলগ গ্রামের বাসিন্দা ওই কিশোরী তার মা-বাবার সাথে একই উপজেলার শুভলং ইউনিয়নে কাজলং মুখ এলাকায় জলেভাসা জমিতে পাকা ধান কাটতে যায়। এ সময় কিশোরীটি তার অপর এক কিশোরী সঙ্গীকে সাথে নিয়ে পার্শ্ববর্তী এলাকায় কুয়া থেকে খাবার পানি সংগ্রহ করতে যায়। এতে রাজ্জাক ওই কিশোরীদের কাছ থেকে খাবার পানি চাওয়ার এক পর্যায়ে এক কিশোরীকে ঝাপটে ধরে। এসময় তার সাথে থাকা অপর কিশোরীটি চিৎকার দিয়ে পালিয়ে গিয়ে আশপাশের লোকজনকে ঘটনাটি বললে লোকজন এগিয়ে আসলে রাজ্জাক পালিয়ে যায়।

এদিকে, শুভলং ইউনিয়ন পরিষদ ও বরকল থানায় কিশোরীটির অভিভাবকরা অভিযোগ করার পর শনিবার বিকালে ধর্ষণ চেষ্টার সাথে জড়িত থাকার অভিযোগে রাজ্জাকে আটক করেছে। আাটক রাজ্জাক বরকল উপজেলা সদর ইউনিয়নের নতুন পাড়ার বাসিন্দা।

বরকল থানার এসআই আলা উদ্দিন জানান, কিশোরীটির ও তার মা বাবার অভিযোগের প্রেক্ষিতে ধর্ষনের চেষ্টার অভিযোগে রাজ্জাককে আটক করা হয়েছে।
——————

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More