বরকলে সেটলার কর্তৃক এক পাহাড়ি নারীর শ্লীলতাহানির অভিযোগ

0
প্রতীকী ছবি

বরকল, রাঙামাটি ।। রাঙামাটির বরকল উপজেলার গেইত্যা মহাজন পাড়ায় দুই সেটলার কর্তৃক এক পাহাড়ি নারীর (২২) শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটে গত বুধবার (৯ সেপ্টেম্বর ২০২০) সকাল ১০.৩০ টার সময় ওই নারীর নিজ বাড়িতে।

স্থানীয় সূত্রে জানা যায়, বরকলের ভূষনছড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের কেয়াঘাট বাজার এলাকার মোঃ রবিউল(২৫) ও মোঃ চুন্নু (৩০) নামে দুই সেটেলার যুবক উপজেলায় গেইত্যা মহাজন পাড়া গ্রামের বগরা চাকমার বাড়িতে যায়।

সেখান থেকে ফেরার পথে ওই নারীকে একা পেয়ে সেটেলাররা এই শ্লীলতাহানির ঘটনা ঘটায়। পরবর্তীতে ওই নারীর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে সেটেলাররা সেখান থেকে পালিয়ে যায় বলে জানা যায়।

এদিকে আজ শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকাল ১০টায় স্থানীয় গোরস্থান আওয়ামীলীগ কার্যালয়ে আওয়ামী লীগের বরকল থানা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মোঃ নজরুল ইসলাম-এর সমন্বয়ে এক সালিশ অনুষ্ঠিত হয়। উক্ত সালিশে অভিযুক্ত সেটেলারদেরকে সংঘটিত ঘটনার জন্য ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে বলে জানা গেছে। তবে পাহাড়িরা উক্ত টাকা গ্রহণ করেনি বলে সূত্র জানিয়েছে। (তথ্য সূত্র: হিল ভয়েস)

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More