বাঘাইছড়িতে অস্ত্রসহ এক সেটলার সন্ত্রাসী আটক

0
অস্ত্রসহ আটক সেটলার সন্ত্রাসী বেলাল হোসেন। ছবি সংগৃহিত

বাঘাইছড়ি ।। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার আমতলীতে পুলিশ একটি গুলিভর্তি বিদেশী রিভলবারসহ বেলাল হোসেন নামে এক সেটলার সন্ত্রাসীকে আটক করেছে।

গতকাল রবিবার (২৫ অক্টোবর) দিবাগত রাত পৌনে ১২টার সময় আমতলী বাজার থেকে বেলালকে অস্ত্রসহ আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ।

আটক সন্ত্রাসী বেলাল আমতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাসেল চৌধুরীর ফুফাতো ভাই বলে জানা গেছে। স্থানীয়দের ভাষ্য মতে সে চেয়ারম্যানের খুব ঘনিষ্ট জন। এলাকাবাসীর কাছে সে কালেক্টর বেলাল হিসেবেই পরিচিত।

আমতলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুন্সি আনিসুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বেলাল নামের এক ব্যক্তি আমতলী বাজারে প্রায় সময় কোমরে পিস্তল নিয়ে ঘোরাঘুরি করে এমন অভিযোগের ভিত্তিতে রবিবার দিবাগত রাতে আমার সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে বেলালকে ধরতে যাই। এ সময় আমতলী বাজারে একটি মোটর সাইকেলে থাকা বেলালকে ধরে তার শরীর তল্লাশি করে একটি চাইনিজ অত্যাধুনিক রিভলবার পাওয়া গেলে সাথে সাথে তাকে আটক করা হয় বলে তিনি জানান।

 


সিএইচটি নিউজে প্রকাশিত/প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More