বাঘাইছড়িতে ইউপিডিএফের শীতবস্ত্র বিতরণ

0

বাঘাইছড়ি প্রতিনিধি ।।  রাঙামাটির বাঘাইছড়িতে গরীব-অসহায় ১৩০ পরিবারের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছে ইউনাইটেড পিপলস্ ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ) বাঘাইছড়ি ইউনিট।

আজ বুধবার (৯ ডিসেম্বর ২০২০) শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে কৃপাধন চাকমার সঞ্চালনায় বক্তব্য রাখেন সন্তোষ চাকমা ও ইউপিডিএফের বাঘাইছড়ি ইউনিটের সংগঠক নিরোধ চাকমা। এ সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ইউপিডিএফ সংগঠক নিরোধ চাকমা বলেন, জনগণের কল্যাণে ইউপিডিএফ কাজ করে যাচ্ছে। অধিকার প্রতিষ্ঠার লড়াইয়ের পাশাপাশি জনসেবামূলক কাজের অংশ হিসেবে আজকের এই শীতবস্ত্র কর্মসূচি গ্রহণ করা হয়েছে। জনগণের সুখে-সুঃখে ইউপিডিএফ সবসময় পাশে রয়েছে, থাকবে।

সন্তোষ চাকমাসহ উপস্থিত গণ্যমান্য ব্যক্তিবর্গ ইউপিডিএফের এই শীতবস্ত্র বিতরণ কর্মসূচিকে একটি মহৎ উদ্যোগ মন্তব্য করে প্রতিটি এলাকায় এধরনের কাজ চালিয়ে যাওয়ার পরামর্শ দেন।

 


সিএইচটি নিউজে প্রকাশিত/প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More