বাঘাইছড়িতে এসএসসি পরীক্ষার্থী এক পাহাড়ি ছাত্রীকে ধর্ষণের চেষ্টা

0

বাঘাইছড়ি প্রতিনিধি : রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার বঙ্গলতলীতে গতকাল শুক্রবার (২ ফেব্রুয়ারি ২০১৮) রাতে মোঃ ইমান আলী(৩৫) নামে এক সেটলার যুবক কর্তৃক এসএসসি পরীক্ষার্থী এক পাহাড়ি ছাত্রীকে ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটেছে।

ধর্ষণ চেষ্টাকারী মোঃ ইমান আলী খাগড়াছড়ির পানছড়ি উপজেলার উল্টাছড়ি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের অমরপুর গ্রামের মোঃ আব্দুল লতিফের ছেলে।  তিনি পেশায় একজন টিউবওয়েল মিস্ত্রি।

ওই ছাত্রীর পিতা (নাম প্রকাশ করা হলো না) সিএইচটি নিউজ ডটকমের এই প্রতিনিধিকে জানান, গতকাল রাতে তার মেয়েটি পড়াশুনা শেষে নিজ রুমে ঘুমাতে যায়। রাত আনুমানিক ১০:৪৫টার সময় ধস্তাধস্তির মতো কয়েকটি শব্দ শুনে তিনি মেয়ের রুমে প্রবেশ করে মোঃ ইমান আলী কর্তৃক মেয়েকে গলা ও মুখ চেপে ধরা অবস্থায় দেখতে পান। এ সময় তার মেয়েটি প্রতিরোধ করার চেষ্টা করছিলো। পরে স্থানীয় গ্রামের মুরুব্বী ও যুবকদের সহযোগীতায় ইমান আলীকে হাতেনাতে আটক করা হয় বলে তিনি জানান।

তিনি আরও জানান, এডিবি প্রকল্পের আওতায়  নিজ বাড়ির পাশে একটি টিউবওয়েল স্থাপনের কাজ করছিলো মোঃ ইমান আলী। এ কাজটি সম্পন্ন করার জন্য তিনি তাদেরকে(ইমান আলীদের) নিজ বাড়িতে থাকা ও খাওয়া-দাওয়ার ব্যবস্থা করেছিলেন। গতকাল কাজটি সম্পন্ন হওয়ায় আজ শনিবার তাদের চলে যাওয়ার কথা ছিল।

ধর্ষণ চেষ্টাকারী মোঃ ইমান আলীকে আজ পুলিশে সোপর্দ করা হতে পারে বলে জানা গেছে।
—————
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More