বাঘাইছড়িতে জেএসএস’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচিকে কেন্দ্র করে সোমবার ১৪৪ ধারা জারি

0

সিএইচটিনিউজ.কম
144বাঘাইছড়ি(রাঙামাটি): রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা সদর মাঠে জনসংহতি সমিতি(সন্তু) ও জনসংহতি সমিতি(এমএন লারমা) একই সময় সমাবেশ ডাকায় কাল সোমবার সকাল ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত  বাঘাইছড়ি উপজেলা সদরে ১৪৪ ধারা জারী করেছে উপজেলা প্রশাসন।

সূত্র জানায়, রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজ স্থাপন স্থগিতের দাবীতে কাল সোমবার বাঘাইছড়ি উপজেলা মাঠে প্রতিবাদ সমাবেশের আহ্বান করে সন্তু লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতি। এর আগে ওই সংগঠনের পক্ষ থেকে উপজেলায় বিক্ষোভ-মিছিল করে সমাবেশে কর্মসূচি ঘোষনা করে।

অপরদিকে এমএন লারমা গ্রুপের জনসংহতি সমিতি পাল্টা কর্মসূচি হিসেবে একই সময়ে সমাবেশের ঘোষনা দেয়। এতে উভয় পক্ষ সমাবেশ প্রত্যাহার না করায় উপজেলায় প্রশাসনের পক্ষ থেকে আইন-শৃংখলা বিঘ্ন ঘটার আশংকায় সোমবার সকাল ৭টা থেকে রাত ১০টা পর্ষন্ত উপজেলা সদরে ১৪৪ ধারা জারী করে। এছাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাইকিংও করা হয়েছে।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন চৌধুরী জানান, আঞ্চলিক দুটি রাজনৈতিক দল একই সময়ে ও একই স্থানে সমাবেশ আহ্বান করায় আইন-শৃংখলা অবনতি ঘটার অশংকায় বাঘাইছড়ি উপজেলা সদরে ১৪৪ জারী করা হয়েছে।
———

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More