বাঘাইছড়িতে যুব ফোরামের তিন নেতার বাড়িতে আবারো সেনাবাহিনীর তল্লাশি

0

সিএইচটি নিউজ ডটকম
Baghaichari3বাঘাইছড়ি : রাঙামাটির বাঘাইছড়িতে গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় অর্থ সম্পাদক ও বঙলতলী ইউপি মেম্বার চিক্কেধন চাকমা, যুব ফোরাম বাঘাইছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক জ্যোতির্ময় চাকমা ও সাংগঠনিক সম্পাদক বিমল কান্তি চাকমার বাড়িতে সোমবার রাতে আবারো তল্লাশি চালিয়েছে সেনাবাহিনী। এর আগে গত শুক্রবার ভোররাতে তাদের বাড়ি তল্লাশি চালানো হয়।

জানা যায়, সোমবার দিবাগত মধ্যরাত আনুমানিক ১টার সময় করেঙ্গাতলী আর্মি ক্যাম্প থেকে একদল সেনা সদস্য বঙলতলী বি-ব্লকের চিক্কেধন চাকমার বাড়ি ঘেরাও করে এবং পরে তল্লাশি চালায়। এরপর রাত ২টার দিকে সেনা সদস্যরা সি-ব্লক এলাকার জ্যোতির্ময় চাকমার বাড়িতে যায়। সেনারা তাকে খোঁজ করে না পেয়ে বাড়িতে তল্লাশি চালায় এবং জিনিসপত্র তছনছ করে দেয়। পরে রাত প্রায় ৩টার দিকে সেনা সদস্যরা একই এলাকার বিমল কান্তি চাকমার বাড়ি ঘেরাও করে তল্লাশি চালায়। তবে তারা অবৈধ কোন কিছুই উদ্ধার করতে পারেনি।

সেনারা উক্ত তিনজনকে না পেয়ে তাদের পরিবারের লোকজনকে গ্রেফতারের হুমকি দিয়ে ক্যাম্পে ফিরে যায়।

উল্লেখ্য, সম্প্রতি বাঘাইছড়িতে সেনাবাহিনীর নির্যাতন-হয়রানি বৃদ্ধি পেয়েছে। গত ১৯ সেপ্টেম্বর  ৯ ব্যক্তিকে করেঙাতলী আর্মি ক্যাম্পে ধরে নিয়ে নির্বিচারে শারীরিক নির্যাতন চালানো হয়েছে।

খবরটির ইংরেজী [English] ভার্সন পড়ুন এখানে
——————–

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার 

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More