বাঘাইছড়িতে সন্তু সন্ত্রাসীদের গুলিতে প্রাক্তন জেএসএস সদস্য নিহত

0

বাঘাইছড়ি প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম

রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার বঙ্গলতলী ইউনিয়নের ডলু বন্যা গ্রামে সন্তু গ্রুপের সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে প্রাক্তন এক জেএসএস সদস্য নিহত হয়েছে। তার নাম নব বিকাশ চাকমা ওরফে ডা: নোবেল(৪৫) পিতা রাম কমল চাকমা। গতকাল ২৩ জানুয়ারী সোমবার রাত আনুমানিক সাড়ে দশটা দিকে এ ঘটনা ঘটে। তিনি পেশায় একজন পল্লী চিকিৎসক এবং স্বাভাবিক জীবনে ফিরে আসা জেএসএসের সদস্য।

সূত্র জানায়, নব বিকাশ চাকমা দৈনন্দিন কাজ শেষে নিজ বাড়িতে পরিবার পরিজন নিয়ে টিভি দেখছিলেন। এ সময় বরুণ চাকমার নেতৃত্বে সন্তু গ্রুপের একদল সশস্ত্র সদস্য তার বাড়িতে হানা দিয়ে তাকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সন্ত্রাসীরা তার মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।

নব বিকাশ চাকমা প্রাক্তন জেএসএস সদস্য হলেও কোন দলের সাথে যোগ না দিয়ে এতদিন পর্যন্ত স্বাভাবিক জীবন-যাপন করে আসছিলেন। তবে তিনি গ্রামের শান্তি-শৃঙ্খলার বজায় রাখতে সচেষ্ট ছিলেন এবং পল্লী চিকিৎসকের কাজ করতেন বলে জানা গেছে। তাকে কি কারণে হত্যা করা হয়েছে তা জানা যায়নি।

উল্লেখ্য, গত ২১ জানুয়ারী বাঘাইছড়ির ৪ কিলো এলাকায় বকুল চাকমা নামে জেএসএস(এমএন লারমা)-এর এক সদস্যের উপর সন্তু সন্ত্রাসীরা গুলি চালায়। ভাগ্যক্রমে সেদিন তিনি প্রানে বেঁচে যান।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More