বাঘাইহাট বাজার বয়কট অব্যাহত রাখার আহ্বানে প্রচারপত্র বিলি

0

সাজেক প্রতিনিধি।। “বাঘাইহাট বাজার বয়কট করুন, সেনাবাহিনীর দালাল-চরদের প্রতিহত করুন” এই আহ্বান সম্বলিত একটি প্রচারপত্র সাজেকসহ বাঘাইছড়ি উপজেলার বিভিন্ন এলাকায় বিলি করা হয়েছে।

সাজেক যুব স্বেচ্ছাসেবক কমিটির নামে ১ নভেম্বর ২০১৬ প্রকাশিত এই প্রচারপত্রটিতে জনগণের প্রতি আহ্বান জানিয়ে বলা হয়েছে- দাবী আদায় না হওয়া পর্যন্ত বাঘাইহাট বাজার বয়কট অব্যাহত রাখুন; উজো বাজার বন্ধের ষড়যন্ত্র বানচাল করুন; সেনাবাহিনীর স্পাই (বোরকা পার্টির সাজেক সংস্করণ) সন্ত্রাসীদের জাতীয় স্বার্থ বিরোধী কার্যকলাপ প্রতিহত করুন, তাদের হুমকি ধামকিতে ভীত বা বিচলিত হবেন না, তাদের অপপ্রচারণায় বিভ্রান্ত হবেন না; অন্যায় অত্যাচারের বিরুদ্ধে প্রতিবাদ করুন।

এই প্রচারপত্রটি বিলির পর সেনাবাহিনীর তৎপরতা বৃদ্ধির খবর পাওয়া গেছে। প্রচারপত্রটি পাওয়ার অভিযোগে গতকাল মাচলঙ ক্যাম্পে এক দম্পতির ওপর শারিরীক নির্যাতন চালনো হয়েছে। এছাড়া বাঘাইছড়ির বিভিন্ন স্থান থেকে সেনা সদস্যরা লোকজনের কাছ থেকে প্রচারপত্রটি কেড়ে নিচ্ছে বলে স্থানীয় সূত্রগুলো জানিয়েছে।

নীচে প্রচারপত্রটির স্ক্যানকপি দেওয়া হলো:

sajek-leaflet1

sajek-leaflet2

sajek-leaflet3

sajek-leaflet4

———————-

সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More