বান্দরবানের লামায় ৩জনকে অপহরণ, ৬ লাখ টাকা মুক্তিপণ দাবি

0

সিএইচটিনিউজ.কম           
Kidnap-2বান্দরবান প্রতিনিধি : বান্দরবানের লামা উপজেলায় সন্ত্রাসী কর্তৃক ৩জন অপহৃত হয়েছেন। অপহৃত ১জন লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ও ২ জন পাশ্ববর্তী চকরিয়া উপজেলার বাসিন্দা। ফাঁসিয়াখালী ইউনিয়নে সীমানাবর্তী এলাকা ফকিরাখোলা পশ্চিম পার্শ্বে এলাকায় রবিবার গভীর রাতে টমটম যোগে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে।

স্থানীয় চেয়ারম্যান জাকের হোসেন মজুমদার থেকে জানা যায়, গতরাত ১২ টার দিকে ডুলহাজারা বাজার থেকে বাড়িতে ফেরার পথে শাহ্ সুজা রোডের জোড়া ব্রিজ নামক স্থানে টমটমের (অটোরিক্সা) গতিরোধ করে স্বশস্ত্র ১০/১৫ জনের একটি সংঘবদ্ধ সন্ত্রাসী গ্রুপ অস্ত্রের মুখে তাদের ধরে নিয়ে যায়। অপহৃতদের মুক্তিপণ বাবদ ৬ লাখ টাকা দাবি করে।

অপহৃতরা হলেন, (১)মৌলানা নেজাম উদ্দিন(৩৫) পিতা- আবুল হাসেম, গোলবানের ঝিরি, ফাঁসিয়াখালী, লামা, (২) কামাল হোসেন(৩২) ও (৩) আলী আহাম্মদ(২৮) উভয় পিতা- মৃত মোজাম্মেল হক, নয়া পাড়া, ডুলহাজারা, চকরিয়া, কক্সবাজার।

লামা থানার হতে উদ্ধার অভিযানে দায়িত্ব প্রাপ্ত পুলিশের এসআই প্রিয়লাল জানান, অপহৃতদের উদ্ধারের জন্য লামা থানা ও চকরিয়া থানার পুলিশ যোথ অভিযান চালিয়ে যাচ্ছে। এ ঘটনায় চকরিয়া থানা মামলা হয়েছে।
———————

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More