বান্দরবানে গাড়িতে হামলার ঘটনায় কেএসমং মারমা সহ ২৩ জনের বিরুদ্ধে মামলা

0

বান্দরবান ।। বান্দরবানে গাড়িতে গুলিবর্ষণের ঘটনায় জেএসএস নেতা ও আঞ্চলিক পরিষদ সদস্য কেএসমং মারমা সহ ২৩ জনের বিরুদ্ধে বান্দরবান সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

রাঙামাটির রাজস্থলী উপজেলার গাইন্দ্যা ইউনিয়নের য়চিং খই (৩৩) নামে এক ব্যক্তি পেনাল কোড ১৮৬০ এর ১৪৩/৩৪১/৩২৪/৩২৬/৩০৭/৪২৭/৩৪ ধারায় এই মামলাটি দায়ের করেন।

মামলায় পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য ও জেএসএস নেতা বান্দরবান সদরের মধ্যম পাড়ার বাসিন্দা কেএসমং মার্মা (৬০)-কে প্রধান আসামী করা হয়। মামলায় রাঙামাটি জেলার রাজস্থলী থানার কিনাধন তংচঙ্গ্যা এর পুত্র গর্জন ত্রিপুরাকে ২নং আসামী, রাঙামাটি জেলার চন্দ্রঘোনা থানার মংনুচিং মারমা (৫০)-কে ৩নং আসামীসহ বান্দরবান সদর, রোয়াংছড়ি, রাজবিলা এবং রাঙামাটির সর্বমোট ২৩জনকে আসামী করা হয়।

মামলার বাদী য়চিং খই জানান, গত ১৭ সেপ্টেম্বর আমাদের একটি পর্যটকের দল বান্দরবানের রুমা উপজেলা ঘুরতে যাই। পরে ১৮ সেপ্টেম্বর ভ্রমন শেষে আমরা বান্দরবান থেকে রাজস্থলী ফেরার পথে বান্দরবানের ২নং কুহালং ইউনিয়ন এর গলাচিপায় এলাকায় পৌঁছালে আসামীরা আমাদের গতিরোধ করে হত্যা করার জন্য আমাদের লক্ষ্য করে গুলি ছুড়ে।

তিনি আরো জানান, গুলির ঘটনায় আমাদের জীপগাড়ীর চাকা ফুটে যায় এবং গাড়ীতে থাকা ৬ জন গুলিবিদ্ধ হয়, পরে গুলিবিদ্ধ আহতদের বাঙ্গালহালিয়া বাজারে বিভিন্ন ফার্মেসীতে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। তিনি এই ঘটনায় গাড়ীর বিভিন্ন অংশ ভেঙ্গে প্রায় ৫০ হাজার টাকার ক্ষতি হয়েছে বলেও জানান।

বান্দরবান সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী জানান, গাড়িতে গুলির ঘটনায় ২৩ জনকে আসামী করে বান্দরবান সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার পরপরই আইনানুগ কার্যক্রম শুরু হয়ে গেছে বলেও তিনি জানান।

তবে উক্ত মামলা বিষয়ে জেএসএস’র পক্ষ থেকে কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।


সিএইচটি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More