বান্দরবান আসনের নির্বাচনী ফলাফল প্রত্যাখ্যান করেছেন প্রসন্ন কান্তি তঞ্চঙ্গ্যা

0

সিএইচটিনিউজ.কম

indexবান্দরবান : সদ্য সমাপ্ত দশম জাতীয় সংসদ নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করেছেন বান্দরবান ৩০০ আসনের স্বতন্ত্র প্রার্থী প্রসন্ন কান্তি তঞ্চঙ্গ্যা।

৫ জানুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে ব্যাপক কারচুপির অভিযোগ করে তিনি অবিলম্বে পুনঃনির্বাচনের দাবি করেছেন।

পুরো জেলায় নির্বাচনে ব্যাপক কারচুপির অভিযোগ জানাতে সোমবার বিকেলে নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করেন প্রসন্ন কান্তি তঞ্চঙ্গ্যা। এতে তিনি অভিযোগ করে বলেন, জেলার প্রায় ৪০টি কেন্দ্রে আমার এজেন্টদের দায়িত্ব পালন করতে দেয়নি আওয়ামী লীগ নেতা-কর্মীরা। তাদের বিভিন্ন ভয়-ভীতি, মারধর এবং হুমকি প্রদান করা হয়েছে। এছাড়াও বেশ কয়েকটি কেন্দ্রে ছাত্রলীগের কর্মীরা জালভোট দিয়ে ভোটের সংখ্যা বাড়িয়েছে।

তিনি আরো বলেন, শুধু দলীয় নেতা-কর্মীরা নয়, প্রশাসনও ন্যাক্কারজনকভাবে নৌকা প্রতীকের পক্ষে কাজ করেছে। বিভিন্ন সময় প্রশাসনের সহযোগিতা পাইনি। এ বিষয়ে রবিবার রাতে রিটার্নিং অফিসারকে লিখিত অভিযোগও করেছি। কাজেই আমি এ আসনের ফলাফল প্রত্যাখ্যান করে পুনঃনির্বাচন দাবি করছি।

সংবাদ সম্মেলনে বান্দরবান জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এবারের নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগের প্রার্থী বীর বাহাদুর পান ৬২ হাজার ৫শত ৫৩ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রসন্ন কান্তি তঞ্চঙ্গ্যা পান ৩৩ হাজার ৯৯ ভোট।

 

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More