বান্দরবান ৩০০ আসনে চার প্রার্থীর প্রতীক বরাদ্দ

0

বান্দরবান প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
দশম জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান পার্বত্য জেলা ৩০০ নম্বর আসনে আ.লীগের এক প্রার্থীসহ চার এমপি প্রার্থীর প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।

আজ শনিবার সকাল দশটায় জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসকের কার্যালয়ে এই চার সাংসদ প্রার্থীকে প্রতীক বরাদ্দ দেয়া হয়।

জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক কে.এম.তারিকুল ইসলাম জানান, শনিবার সকাল দশটার পর আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী সাংসদ বীর বাহাদুর (উশৈসিং)-কে নৌকা, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী জেলা আ.লীগের সভাপতি প্রসন্ন কান্তি তঞ্চঙ্গ্যাকে টেবিল ঘড়ি, স্বতন্ত্র প্রার্থী সাংবাদিক কামরুজ্জামানকে টিয়া পাখি ও স্বতন্ত্র প্রার্থী ছোটন কান্তি তঞ্চঙ্গ্যাকে হাতি প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। স্বতন্ত্র প্রার্থী ছোটন কান্তি তঞ্চঙ্গ্যার রাজনৈতিক পরিচয় পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক রাজনৈতিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) এর জেলা সংগঠক বলে জানা গেছে।

এদিকে আ.লীগের বিদ্রোহী প্রার্থী প্রসন্ন কান্তি তঞ্চঙ্গ্যা জানান, আগামীকাল রোববার সকাল থেকে তিনি আনুষ্ঠানিকভাবে লামা উপজেলায় তাঁর নির্বাচনী প্রচারাভিযান শুরু করবেন। স্বতন্ত্র প্রার্থী সাংবাদিক কামরুজ্জামান তাঁর প্রথম প্রচারণার পছন্দ স্থান হিসেবে বেছে নিয়েছেন বান্দরবান শহরকে। তিনি জানান, শনিবার বিকেল থেকে শুরু করেছেন তাঁর টিয়া প্রতীক নিয়ে প্রচারণার আনুষ্ঠানিকতা।

আ.লীগের হেভিওয়েট প্রার্থী চার-চার বার নির্বাচিত সাংসদ বীর বাহাদুর (উশৈসিং) রোববার সকালে তাঁর নির্বাচনী প্রতীক নৌকা নিয়ে আনুষ্ঠানিকভাবে জেলার  রোয়াংছড়ি উপজেলা থেকে প্রচারণা শুরু করবেন বলে জানিয়েছেন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More