বিলাইছড়িতে ইউপি মেম্বার অপহরণের ঘটনায় নিন্দা জানিয়েছে ইউপিডিএফ

0

রাঙামাটি প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম

রাঙামাটি জেলার বিলাইছড়ি উপজেলাধীন কাঙারাছড়ি ইউনিয়নের মেম্বার সুগন্ধী ভূষণ চাকমা(৪৮) অপহৃত হয়েছেন। বিপুল চাকমার নেতৃত্বে জনসংহতি সমিতির সন্তু গ্রুপের ৭-৮ জন সশস্ত্র সদস্য কেরেঙাছড়ি গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গতকাল ৮ নভেম্বর রাত ৮টার দিকে জোরপূর্বক তুলে নিয়ে যায় বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। তার বাড়ি বিলাইছড়ি সদর থেকে আনুমানিক এক কিলোমিটার দুরে।

এছাড়া সন্ত্রাসীরা একই সময়ে ধুপচর ও শালবন থেকে লোকজনের ১০টি মোবাইল সেট কেড়ে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ইউপিডিএফ-এর রাঙামাটি জেলা ইউনিটের প্রধান সংগঠনক শান্তিদেব চাকমা আজ এক বিবৃতিতে উক্ত অপহরণ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তাকে উদ্ধারে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য প্রশাসনের প্রতি দাবি জানিয়েছেন।

তিনি সন্ত্র লারমাকে ধ্বংসাত্মক রাজনীতি বন্ধ করে জনগণের ন্যায্য অধিকার প্রতিষ্ঠার আন্দোলনে সামিল হওয়ার আহ্বান জানিয়ে বলেন, সরকার ও সেনাবাহিনীর দাবার গুটি হিসেবে ব্যবহৃত না হয়ে চুক্তি বাস্তবায়নের জন্য সরকারের ওপর চাপ সৃষ্টি করতে কর্মসূচী দিন, ইউপিডিএফ ও জনগণ সেই কর্মসূচীর প্রতি সমর্থন দেবে। কিন্তু আপনি আঞ্চলিক পরিষদের গদি হারানোর ভয়ে কোন ধরনের আন্দোলনে যেতে চান না। এটাই হচ্ছে বাস্তব সত্য।

 

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More