বৈসাবি’র ফুটবল খেলাকে কেন্দ্র করে বাঘাইছড়ির পাবলাখালীতে পাহাড়ি-বাঙালি সংঘর্ষ

0

সিএইচটিনিউজ.কম
বাঘাইছড়ি: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার খেদারমারা ইউনিয়নের দক্ষিণ পাবলাখালীতে বৈ-সা-বি উপলক্ষে আয়োজিত ফুটবল খেলাকে কেন্দ্র করে আজ ১০ এপ্রিল ২০১৫, শুক্রবার বিকালে পাহাড়ি ও সেটলার বাঙালিদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে সেটলারদের হামলায় বেশ কয়েকজন পাহাড়ি আহত হওয়ার খবর পাওয়া গেছে। এর মধ্যে কুড়িচোগা চাকমা (৫৫) ও বনশোভা চাকমা (৬৫) নামে দুইজনকে গুরুতর আহত অবস্থায় বাঘাইছড়ি উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৈ-সা-বি উদযাপন কমিটির উদ্যোগে দক্ষিণ পাবলাখালীতে ফুটবল খেলার আয়োজন করা হয়। খেলায় সেটলার বাঙালিদের একটি টীমও অংশগ্রহণ করে। খেলায় সেটলারদের টীমটি পরাজিত হওয়ায় তারা উত্তেজনা সৃষ্টি করে। পরে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষের সুত্রপাত হয়। এতে কুড়িচোগা চাকমা (৫৫) ও বনশোভা চাকমা (৬৫) নামে দুইজনকে গুরুতর আহত অবস্থায় বাঘাইছড়ি উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া আরো বেশ কয়েকজন আহত হয়েছেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে।  এ ঘটনায় এলাকায় উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে।
—————————

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More