মহালছড়িতে ইউপিডিএফ সদস্যের বাড়িতে সেনাবাহিনীর তল্লাশি

0

মহালছড়ি : খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার বদনালায় গতকাল বৃহস্পতিবার (২৪ মে ২০১৮) বিকালে ইউপিডিএফ সদস্য সর্বানন্দ চাকমার বাড়িতে সেনাবাহিনী তল্লাশি চালিয়ে জিনিসপত্র তছনছ করে দিয়েছে।

জানা যায়, গতকাল দুপুরে ওই এলাকায় এক নারীর সাপ্তাহিকক্রিয়া অনুষ্ঠানে সংস্কারবাদী জেএসএস-এর দুর্বৃত্তরা ইউপিডিএফ সদস্য প্রীতি শংকর চাকমাকে লক্ষ্য করে গুলি করে। অবশ্য এতে তিনি পালিয়ে গিয়ে প্রাণে বেঁচে যান। এ ঘটনার কিছু সময় পর মহালছড়ি জোন থেকে একদল সেনা সদস্য সেখানে গিয়ে উপস্থিত হয়। এলাকাবাসী ঘটনা সম্পর্কে বিস্তারিত জানানোর পরও সেনারা দুর্বৃত্তদের ধরতে কোন পদক্ষেপ না নিয়ে উল্টো ইউপিডিএফ’র লোকজনকে খুঁজতে থাকে। বিকাল আনুমানিক সাড়ে ৩টার দিকে সেনারা ইউপিডিএফ সদস্য সর্বানন্দ চাকমার বাড়িতে যায়। এ সময় লোকজন না থাকায় বাড়িটি ছিল তালাবদ্ধ। সেনারা “অস্ত্র খোঁজার” নামে তালা ভেঙে বাড়ির ভেতর প্রবেশ করে তন্ন তন্ন করে তল্লাশি চালায় এবং বাড়ির সমস্ত জিনিসপত্র তছনছ করে দেয়। কিন্তু বাড়ি থেকে অবৈধ কোন জিনিস উদ্ধার করতে পারেনি। এরপর সেনারা সেখান থেকে চলে যায়।

এলাকাবাসীর অভিযোগ, সেনারা “অস্ত্র” খোঁজার কথা বললেও আসলে তারাই অস্ত্রধারী সংস্কারবাদী সন্ত্রাসীদের পৃষ্ঠপোষকতা দিয়ে এলাকার পরিস্থিতি ঘোলাটে করতে চাচ্ছে।
—————–
সিএইচটিনিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More