মহালছড়িতে এক পাহাড়ি কিশোরীকে অপহরণের চেষ্টা, অতপর…..

0

সিএইচটিনিউজ.কম
Mohalchariমহালছড়ি: খাগড়াছড়ির মহালছড়িতে এক পাহাড়ি কিশোরীকে (১৫) চংড়াছড়ি গুচ্ছগ্রামের মো: আলমের পুত্র মো: শাহজাহান (২২) ও তার সহযোগী মো: সানোয়ার(২৮) নামে দুই যুবক অপহরণ ও শ্লীলতাহানির চেষ্টা চালিয়েছে বলে খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত ২৩ মে শুক্রবার রাতে। ওই কিশোরীর বাড়ি চংড়াছড়ি হেডম্যান পাড়ায়।সে মহালছড়ি পাইলট উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণীর ছাত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাত আনুমানিক ৯টার দিকে মো: শাহজাহান বিয়ের প্রলোভন দেখিয়ে ওই কিশোরীকে অপহরণ করার পরিকল্পনা করে। এরপর সে তার সহযোগী সানোয়ারকে সাথে নিয়ে ওই কিশোরীকে তুলে নিতে যায়। এ সময় শাহজাহান একটি মোটর সাইকেল আনতে যাওয়ার সুযোগে তার সহযোগী সানোয়ার কিশোরীর শ্লীলতাহানির চেষ্টা করে।এ সময় ওই কিশোরী চিৎকার দিলে আশে-পাশের পাহাড়িরা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায় এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবরে নালিশ করে।

অতপর পরদিন শনিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা লাবণী চাকমা এক সালিশ বৈঠক ডেকে মো: শাহজাহানকে ৫ হাজার টাকা জরিমানা করে বিষয়টি ফয়সালা করে দেন। পাহাড়িরা এতে অসন্তুষ্টি প্রকাশ করলে বিকালে চংড়াছড়ি গুচ্ছগ্রামের বাঙালিরা এ বিষয়ে পাহাড়িদের সাথে বোঝাপড়া করতে চংড়াছড়ি হেডম্যান পাড়ায় যায়। সেখানে  আবারো এক সালিশ বৈঠক করে মো: শাহজাহানকে আরো ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে বলে জানা গেছে। তবে এ বিষয়ে থানায় এখনো কোন অভিযোগ দাখিল করা হয়নি।
————-

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More