মহালছড়িতে গণতান্ত্রিক যুব ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা

0

মহালছড়ি : গণতান্ত্রিক যুব ফোরামের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাগড়াছড়ির মহালছড়িতে আজ বুধবার (৪ এপ্রিল) এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার বদনালায় দুপুর ১২টায় অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন যুব ফোরামের মহালছড়ি উপজেলা সভাপতি মংরে মারমা এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক অন্টু চাকমা।

সভায় বক্তব্য রাখেন ইউপিডিএফ-এর মহালছড়ি ইউনিটের সংগঠক প্রকৃতি চাকমা, গণতান্ত্রিক যুব ফোরামের খাগড়াছড়ি জেলা শাখার সাংগঠনিক সম্পাদক জীবন চাকমা ও পিসিপি মহালছড়ি উপজেলা শাখার সভাপতি মেনন চাকমা।

বক্তারা বলেন, শাসকশ্রেণী নানা প্রলোভন দেখিয়ে সুবিধাবাদী-লেজুড়-দালাল হিসেবে গড়ে তোলে ছাত্র-যুব সমাজকে রসাতলে নেয়ার চেষ্টা করছে। এর থেকে ছাত্র-যুব সমাজকে সতর্ক থাকতে হবে এবং অধিকার প্রতিষ্ঠার লড়াইয়ে যুক্ত হতে হবে।

বক্তারা আরো বলেন, পার্বত্য চট্টগ্রামে অস্থিতিশীল পরিস্থিতি জিইয়ে রাখতে নব্য মুখোশ বাহিনী সৃষ্টি করা হয়েছে। তাদেরকে দিয়েই ইউপিডিএফ’র ন্যায়সঙ্গত আন্দোলনকে বাধাগ্রস্ত করার অপচেষ্টা চলছে। কিন্তু প্রতিবাদী ছাত্র-যুব-জনতা শাসকগোষ্ঠীল এই অপচেষ্টা কিছুতেই সফল হতে দেবে না।

বক্তারা শাসকগোষ্ঠীর সকল ষড়যন্ত্র ভেস্তে দিতে ছাত্র-যুব সমাজকে আদর্শিক ধারায় ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

উল্লেখ্য, আগামী ৫ এপ্রিল গণতান্ত্রিক যুব ফোরাম প্রতিষ্ঠার ১৬ বছর পূর্ণ করবে। ২০০২ সালের ৫ এপ্রিল চট্টগ্রামে এই সংগঠনটি গঠিত হয়।

——————–
সিএইচটিনিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More