মহালছড়িতে ভোরের কাগজ প্রতিনিধিসহ ৩ সহোদরের মর্মান্তিক মৃত্যু

0

সিএইচটিনিউজ.কম
Mohalchariমহালছড়ি: খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার মনাটেক এলাকায় পায়খানার ট্যাংক থেকে এক ভাইকে উদ্ধার করতে গিয়ে একই পরিবারের ৩ সহোদরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এই ঘটনায় নিহতরা হলেন দৈনিক ভোরের কাগজে পত্রিকার মহালছড়ি উপজেলা প্রতিনিধি প্রদীপ শশী চাকমা ও তাঁর দুই ছোট ভাই হলেন হেভেন্টু চাকমা (৩৫) উভেন্টু চাকমা (৩২)। রবিবার রাত সাড়ে ১১টায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, রাত পৌনে ১২টার দিকে ছোট ভাই উভেন্টু চাকমা বাড়ি থেকে একটু দূরের পায়খানায় গিয়ে দূর্ঘটনাবশত: স্ল্যাব ভেঙে পড়ে যান। তার চিৎকার শুনে প্রদীপ শশী চাকমা ও হেভেন্টু চাকমা তাকে উদ্ধার করতে যান। কিন্তু উদ্ধার করতে গিয়ে পায়খানার গর্তে তিনজনই অজ্ঞান হয়ে পড়েন।

এরপর প্রতিবেশীরা খবর পেয়ে গর্ত থেকে তিন ভাইকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করে।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রের ধারণা, পায়খানার ট্যাংকে জমে থাকা গ্যাসের বিষক্রিয়াতেই তাঁদেরও মৃত্যু হয়েছে। এই ঘটনায় উদ্ধার করতে যাওয়া রিপন চাকমা (২০) বাবলুক চাকমা (২২) নামে আরও দুইজন অসুস্থ হয়ে মহালছড়ি হাসপাতালে ভর্তি রয়েছেন।

হাসপাতালে মেডিকেল অফিসার ডাক্তার তানজিল ফরহাদ জানান, হাসপাতালে তিনজনকেই মৃত অবস্থায় আনা হয়। দীর্ঘদিনের জমে থাকা গ্যাসের ক্রিয়ায় তাদের মৃত্যু হয় বলে তিনি জানান।
—————————

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More