মহালছড়ি জোনে নব্য মুখোশদের সাথে সেনাদের গোপন বৈঠক

0

মহালছড়ি : খাগড়াছড়ির মহালছড়ি আর্মি জোনে নব্য মুখোশ বাহিনীর সাথে কতিপয় সেনা কর্মকর্তার গোপন বৈঠক অনুষ্ঠিত হয়েছে বলে একটি বিশ্বস্ত সূত্রে জানা গেছে।

গত ৩ এপ্রিল সকাল ১০টা থেকে পাঁচ ঘন্টা ধরে এ বৈঠক চলে। এতে কুখ্যাত সন্ত্রাসী ও নব্য মুখোশ বাহিনীর সর্দার তপন জ্যোতি চাকমা ওরফে বর্মা, উজ্জ¦ল কান্তি চাকমা ওরফে প্রত্যয় ওরফে দাজ্যা, উত্তরণ ও জেএসএস সংস্কারবাদী গ্রুপের কয়েকজন সহ মোট ৮ জন উপস্থিত ছিলেন বলে সূত্রটি জানিয়েছে।

মিটিং শেষে নব্য মুখোশরা ও সংস্কারবাদীরা একটি কালো মাইক্রোবাস যোগে মুবাছড়ির দিকে চলে যায়।

উক্ত গোপন বৈঠক কি নিয়ে আলাপ হয়েছে তা জানা যায়নি। তবে কুদুকছড়ি হামলা ও হিল উইমেন্স ফেডারেশনের নেত্রী মন্টি চাকমা ও দয়াসোনা চাকমাকে অপহরণের পর চলমান গণআন্দোলনের প্রেক্ষাপটে মুখোশরা তাদের গতিবিধি সীমিত করতে বাধ্য হয়েছে।

আর্মিরাও আর আগের মতো প্রকাশ্যে ও উলঙ্গভাবে তাদের সমর্থন দিতে পারছে না। এমনকি বহু সেনা কর্মকর্তা বর্মাদের মতো কুখ্যাত সন্ত্রাসী ও দাগী আসামীর সাথে সংস্রব বজায় রাখার আদৌ পক্ষপাতী নয়। কারণ তাদের মতে এতে জনগণের সামনে সেনাবাহিনীর ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়।
——————-
সিএইচটিনিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More