মাইসছড়ি বাজার থেকে সংস্কারবাদী সন্ত্রাসী কর্তৃক তিন গ্রামবাসীকে অপহরণের নিন্দা

0

খাগড়াছড়ি : গণতান্ত্রিক যুব ফোরামের খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি বরুণ চাকমা, বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের জেলা শাখার সভাপতি তপন চাকমা ও হিল উইমেন্স ফেডারেশনের জেলা শাখার সাধারণ সম্পাদক চৈতালি চাকমা এক যুক্ত বিবৃতিতে আজ বুধবার (১৫ আগস্ট ২০১৮) সকালে মহালছড়ি উপজেলার মাইসছড়ি বাজার থেকে সংস্কারবাদী জেএসএস সন্ত্রাসী কর্তৃক তিন গ্রামবাসীকে অপহরণের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

বিবৃতিতে নেতৃবৃন্দ অভিযোগ করে বলেন, আজ মাইসছড়ি বাজারে হাটবার হওয়ায় গঙ্গামাছড়া গ্রামের বাসিন্দা রুপায়ন চাকমা (৪০), পিতা- রাঙাধন চাকমা, ইন্দু কুমার চাকমা(৩৫), পিতা- মৃত. সম্ভু চাকমা ও কমল চাকমা(৩০), পিতা- সুধাপ্রিয় চাকমা মালামাল কেনা-বেচা করতে বাজারে গেলে সেখান থেকে সকাল সাড়ে ১০টার সময় কলেন চাকমার নেতৃত্বে ৪/৫জন সংস্কারবাদী সন্ত্রাসী তাদেরকে অপহরণ করে দাঁতকুপ্যার দিকে নিয়ে যায়।

নেতৃবৃন্দ বলেন, সেনা-প্রশাসনের ছত্রছায়ায় থেকে সংস্কারবাদীরা এলাকার জনগণের ওপর অত্যাচার চালাচ্ছে। গত ১৩ আগস্ট খাগড়াছড়ি শহরের কেন্দ্রস্থল মহাজন পাড়া থেকে প্রকাশ্যে দিবালোকে অস্ত্রের মুখে চার গ্রামবাসীকে অপহরণ করার পরও প্রশাসন সংস্কারবাদী সন্ত্রাসীদের গ্রেফতার না করায় তারা আরো বেশি বেপরোয়া হয়ে উঠেছে।

জনগণের উপর অত্যাচার বন্ধের আহ্বান জানিয়ে নেতৃবৃন্দ সংস্কারবাদীদের উদ্দেশ্যে বলেন, জনগণ রুখে দাঁড়াতে শুরু করেছে। কাজেই সময় থাকতে এসব অপকর্ম বন্ধ করুন। অন্যথায় জনরোষ থেকে বাঁচতে পারবেন না।

বিবৃতিতে নেতৃবৃন্দ অবিলম্বে অপহৃত ৩ গ্রামবাসীকে উদ্ধার ও সন্ত্রাসীদের গ্রেফতার করে শাস্তির দাবি জানান।
——————–
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More