মাটিরাঙ্গায় সেনাবাহিনী কর্তৃক এক পিসিপি সদস্যসহ তিন জন গ্রেফতার

0
খাগড়াছড়ি প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
 
মাটিরাঙ্গা: খাগড়াছড়ির মাটিরাঙ্গা বাজার থেকে আজ ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে সেনাবাহিনী  পিসিপি’র গুইমারা থানা শাখার অর্থ সম্পাদক রিপন ত্রিপুরাকে(১৮) গ্রেফতার করেছে। সে মাটিরাঙ্গা পাইলট উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র। তার পিতার নাম পিজন্ত ত্রিপুরা।জানা যায়, মঙ্গলবার সকাল সাড়ে ৯টার সময় রিপন ত্রিপরা মাটিরাঙ্গা বাজারে যায়। সেখানে থেকে মাটিরাঙ্গা জোনের সেনারা তাকে গ্রেফতার করে জোনে নিয়ে যায়। পরে তাকে মাটিরাঙ্গা থানায় হস্তান্তর করে।

এছাড়া বিকেল ৫টার সময় বাইল্যাছড়ি এলাকা থেকে বিক্রম ত্রিপুরা(১৮) পিতা-শশাংক ত্রিপুরা ও সোভেন ত্রিপুরা(১৭) পিতা ধীরেন্দ্র ত্রিপুরা নামে অপর দু’জনকে সেনারা গ্রেফতার করে গুইমারা থানায় হস্তান্তর করেছে। বিক্রম ত্রিপুরার বাড়ি বাইল্যাছড়ির অতিরাম মাষ্টার পাড়ায় এবং সোভেন ত্রিপুরার বাড়ি সাইনবোর্ড এলাকায়। তারা দু’জনই জাইকার ব্রিজ নির্মাণ কাজে স্থানীয়ভাবে নৈশ প্রহরী হিসেবে নিয়োজিত রয়েছে। কি কারণে তাদের গ্রেফতার করা হয়েছে তা জানা যায়নি।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More