মাটিরাঙ্গায় জীপ গাড়ীর ধাক্কায় এক সেনা সদস্য নিহত

0

খাগড়াছড়ি প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
খাগড়াছড়ির মাটিরাংগা উপজেলার গুইমারা থানায় জীপ গাড়ীর(চাদের গাড়ী) ধাক্কায় মো: জাহাঙ্গীর আলম (৪৫) নামে এক সেনা সদস্য নিহত হয়েছে । তিনি গুইমারা সেনা রিজিয়নের কর্মরত ল্যান্স নায়েক(কর্পোরেল)।

আজ বৃহষ্পতিবার(৬ ডিসেম্বর) বিকাল ৫টায় গুইমারা রিজিয়নের কাছাকাছি ব্রীজে হেঁটে যাওয়ার সময় পিছন থেকে জীপ গাড়ীটি ধাক্কা দিলে বুকে ও মাথায় প্রচন্ড আঘাত পেয়ে জাহাঙ্গীর আলম গুরুতর আহত হন। পরে সেনা সদস্যরা খবর পেয়ে দ্রুত উদ্ধার করে সেনানিবাস হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তারা তাকে মৃতঃ ঘোষনা করেন। নিহত সেনা সদস্যের বাড়ী বগুড়ায় বলে জানা গেছে । ঘাতক জীপ গাড়ী নং বগুড়া-ক-২০৮০ কে আটক করলেও ড্রাইভার ও হেলপার পলাতক রয়েছে ।

খাগড়াছড়ি গুইমারা রিজিয়নের জি-টু মেজর হাসান আরাফাত জানান, আমাদের গুইমারা সেনানিবাসে কর্মরত ল্যান্স নায়েক(কর্পোরেল) মোঃ জাহাংগীর আলমকে গুরুতর আহত অবস্থায় সেনা মেডিকেলে আনা হলে কর্তব্যরত ডাক্তাররা মৃতঃ ঘোষনা করেন ।

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ আবু ইউসুফ মিয়া জানান, রামগড় উপজেলা থেকে আসা জীপ গাড়ীটি ল্যান্স নায়েক(কর্পোরেল) মোঃ জাহাংগীর আলমকে পিছন থেকে চাপা দিলে ঘটনাস্থলে গুরুতর আহত হয় । এ সময় তিনি বুকে ও মাথায় প্রচন্ড আঘাত প্রাপ্ত হয়ে গুরুতর আহত অবস্থায় সিএমএইচে নেওয়া হলে ডাক্তাররা তাকে মৃতঃ ঘোষনা করেন । থানায় অপমৃত্যু মামলা করা হয়েছে ।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More