মানিকছড়িতে ইউপিডিএফ সদস্যকে হত্যার প্রতিবাদে পানছড়িতে পিসিপি-ডিওয়াইএফের বিক্ষোভ

0

সিএইচটিনিউজ.কম
PCP protest Panchariপানছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির মানিকছড়িতে গতকাল সোমবার বোরকা পার্টির সন্ত্রাসী কর্তৃক ইউপিডিএফ সদস্য উচিমং মারমা বাবুকে গুলি করে হত্যার প্রতিবাদে পানছড়ি উপজেলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে পাহাড়ি ছাত্র পরিষদ ও গণতান্ত্রিক যুব ফোরাম (ডিওয়াইএফ) পানছড়ি উপজেলা শাখা।

মঙ্গলবার সকাল সাড়ে দশ’টার দিকে পানছড়ি কলেজ গেইট এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। এরপর সকাল এগার’টায় পানছড়ি মুক্তিযোদ্ধা স্কোয়ারে এসে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। রূপায়ন চাকমার সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন গণতান্ত্রিক যুব ফোরাম খাগড়াছড়ি জেলা আহবায়ক কমিটির সদস্য বিবর্তন চাকমা, গণতান্ত্রিক যুব ফোরাম পানছড়ি উপজেলা শাখার সহ-সভাপতি সুসময় চাকমা ও পাহাড়ি ছাত্র পরিষদ পানছড়ি উপজেলা শাখার সভাপতি রূপম ত্রিপুরা।

বক্তারা এ হত্যাকান্ডের নিন্দা জানান এবং এ ঘটনায় জড়িত জেএসএস (সন্তু লারমা) সমর্থিত বোরকা পার্টির সন্ত্রাসীদের গ্রেফতার ও শাস্তির দাবি জানান।
——————

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More