মানিকছড়িতে জাকির হত্যাকান্ডে আপন ভাই বোনসহ আটক ৫

0

খাগড়াছড়ি প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
Killed2খাগড়াছড়ি মানিকছড়ি উপজেলা চেংগুছড়া এলাকায় মোটর সাইকেল চালক জাকির হোসেন(৩০)-এর হত্যাকান্ডের ঘটনায় তার স্ত্রী দায়ের করা মামলায় পুলিশ শনিবার রাতে অভিযান চালিয়ে নিহত জাকিরের আপন ২বোন, ১ভাইসহ প্রতিবেশী ৫জনকে আটক করেছে পুলিশ । আটককৃতরা হলেন আপন বোন কোহিনুর আক্তার(৩৫), শেফালী আক্তার(২৫), ছোট ভাই মোঃ জহির(২৪), মইনুল হক(৩২) ও মোঃ মানিক মিয়া(৪০) ।

গতকাল রবিবার দুপুরে আটককৃতদের খাগড়াছড়ি চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে তুললে পুলিশ ৭দিনের রিমান্ড আবেদন করেন । শুনানির শেষে আদালত নিহতের ছোট ভাই জহির, মইনুল ও মানিক মিয়াকে ৩দিন করে রিমান্ড মন্জুর করেন । অপর আপন ২বোনের রিমান্ড না মন্জুর করে জেল হাজতে পাঠাতে নির্দ্দেশ দেয় আদালত।

মানিকছড়ি থানা অফিসার্স ইনচার্জ(ওসি) কেশব চক্রবর্তী জানান, মামলাটি অত্যন্ত গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে । রিমান্ডে নেয়া আসামী’র কাছ থেকে পুলিশী জিজ্ঞাসাবাদের গুরুত্বপুর্ন তথ্য বেরিয়ে আসতে পারে ।

উল্লেখ্য গত(১৫মার্চ) বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ভাড়ায় চালিত মোটর সাইকেলের যাত্রী নিয়ে মানিকছড়ি বাজার থেকে বের হওয়ার পর জাকির হোসেন খোজ পাওয়া যাচ্ছিলনা । পরে শনিবার সকালে চেংগুছড়া এলাকায় থেকে জাকির হোসেনের লাশ উদ্ধার করে পুলিশ।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More