মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে ইউপিডিএফ ঢাকা ইউনিটের পুষ্পার্ঘ্য অর্পন

0
dsc02095
ঢাকা : শহীদ বুদ্ধিজীবী দিবসে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) ঢাকা ইউনিটের পক্ষ থেকে ১৯৭১ সালে শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে ঢাকার মিরপুরস্থ শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে পুষ্পার্ঘ্য অর্পন করা হয়েছে।
dsc02093
“৭১ এ সালে সংঘটিত কুকিছড়াসহ পার্বত্য চট্টগামে সকল হত্যাকান্ডের তদন্ত কর, পার্বত্য চট্টগ্রামে নিপীড়ক পাকিস্তানপন্থী সেনা কর্মকর্তাদের সাজা দাও” এই স্লোগানকে সামনে রেখে ইউপিডিএফ-এর সংগঠক প্রতীম চাকমার নেতৃত্বে পুষ্পার্ঘ্য অর্পন করেন হিলউইমেন্স ফেডারেশনের সভানেত্রী নিরূপা চাকমা, পিসিপি’র কেন্দ্রীয় সহ সভাপতি বিনয়ন চাকমা ও গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় যুগ্মসম্পাদক বরুণ চাকমা।  

dsc02092
 এছাড়া ইউপিডিএফ, ডিওয়াইএফ, পিসিপি ও এইচডব্লিউএফ-এর অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
dsc02090
আজ ১৪ ডিসেম্বর র‌্যালী ও স্লোগানের মধ্য দিয়ে সকাল ৮.২৫ মিনিটে শহীদ বুদ্ধিজীবী কবরস্থানের শহীদবেদীতে শ্রদ্ধাঞ্জলি অর্পন করা হয়। এসময় পাহাড় থেকে সেনা শাসন তুলে নাও নিতে হবে; পঞ্চদশ সংশোধনী বাতিল কর করতে হবে এবং এক জাতির রাষ্ট্র নয় বহু জাতির রাষ্ট্র চাইসহ প্রভৃতি স্রোগান দিয়ে বিক্ষোভের মেজাজে অনুষ্ঠান শেষ করা হয়।
_______
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More