মিরসরাইয়ে অগ্নিকান্ডে ত্রিপুরা জাতিসত্তার ১১টি বসতবাড়ি পুড়ে ছাই

0

IMG_20170217_112915সুরেন্দ্র ত্রিপুরা, মিরসরাই: চট্টগ্রামের মিরসরাই উপজেলাধীন উত্তর তালবাড়ীয়া ত্রিপুরা পাড়ায় অগ্নিকান্ডে ত্রিপুরা জাতিসত্তার ১১টি বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। গতকাল বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) রাত আনুমানিক ৯.৩০ সময় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। চুলার আগুন থেকে এই অগ্নিকান্ডের সূত্রপাত বলে ধারণা করা হয়।

জানা যায়, বিসু কুমার ত্রিপুরার বাড়িতে প্রথমে আগুনের সূত্রপাত হয়। এরপর সেই আগুন ছড়িয়ে পড়লে একে একে ১১টি ঘর পুড়ে ছাই হয়ে যায়। অগ্নিকান্ডে আসবাবপত্র, ঘরের অন্যান্য ব্যবহার্য্য জিনিস পত্র কিছুই রক্ষা করা সম্ভব হয়নি। এতে বিসু কুমার ত্রিপুরা, মকলতি ত্রিপুরা, সান্তরাম ত্রিপুরা, সুনীল ত্রিপুরা, রতন ত্রিপুরা প্রকাশ থোতরাই, সনারং ত্রিপুরা, মানিক ত্রিপুরা, অনন্ত ত্রিপুরা, সচিরং ত্রিপুরা, অন্ন বালা ত্রিপুরা, কুলি ত্রিপুরা সহ ১১টি পরিবারের ১৫ লক্ষ টাকার মত ক্ষয়-ক্ষতি হয়। ফায়ার সার্ভিস ও পুলিশ প্রশাসন রাত ১০টায় ঘটনাস্থল পরিদর্শন করেন। ঘটনার পরদিন অর্থাৎ আজ সকালে ৯নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, স্থানীয় ৬নং ওয়ার্ডের মেম্বার ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারকে ১০০০/- (এক হাজার) করে অনুদান দেন।

প্রশাসনের পক্ষ থেকে এখনো পর্যন্ত কোন পদক্ষেপ নিতে দেখা যায়নি।
—————
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More