রাঙামাটিতে জেএসএস সন্তু গ্রুপ কর্তৃক হিল উইমেন্স ফেডারেশনের ১১ নেতা-কর্মীকে অপহরণ

0

রাঙামাটি প্রতিনিধি,সিএইচটিনিউজ.কম
আজ ১৩ জুন, সোমবার সন্ধ্যা ৭টার সময় জেএসএস সন্তু গ্রুপের সদস্যরা রাঙামাটির সমতাঘাট থেকে হিল উইমেন্স ফেডারেশনের ১১ নেতা কর্মীকে অপহরণ করে নিয়ে গেছে। এ সময় তারা কল্পনা অপহরণের ১৫তম বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত প্রতিবাদ সমাবেশে যোগ দিতে ঢাকায় যাওয়ার উদ্দেশ্যে রাঙামাটিতে গিয়েছিলেন। তারা ইঞ্জিনচালিত বোট যোগে সমতাঘাটে গিয়ে পৌঁছলে সন্তু গ্রুপের একদল সদস্য সেখান থেকে তাদেরকে অপহরণ করে নিয়ে যায়।

যাদেরকে অপহরণ করা হয়েছে তারা হলেন যুথিকা চাকমা, শিপা চাকমা, লিলি চাকমা, বিনতা চাকমা, রিচা চাকমা, নিপা চাকমা, বিপাশা চাকমা, একি চাকমা, জেকি চাকমা ও লিপিকা চাকমা৷ একজনের নাম এখনো পাওয়া যায়নি। এর মধ্যে যুথিকা চাকমা হলেন হিল উইমেন্স ফেডারেশনের রাঙামাটি জেলা শাখার আহ্বায়ক। অপহরণের পর তাদেরকে কোথায় নিয়ে যাওয়া হয়েছে তা জানা যায়নি।

হিল উইমেন্স ফেডারেশনের কেন্দ্রীয় সহ সভাপতি নিরূপা চাকমা ও সাধারণ সম্পাদক কণিকা দেওয়ান এক বিবৃতিতে উক্ত ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

 

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More