রাঙামাটিতে সেনাবাহিনী কর্তৃক এক ইউপিডিএফ সদস্য গ্রেফতার

0

রাঙামাটি : রাঙামাটির সদর উপজেলার সাপছড়ি ইউনিয়নের বোধিপুর এলাকা থেকে রজগ তংচঙ্গ্যা ওরফে রাহেল (৩৭) নামে এক ইউপিডিএফ সদস্যকে গ্রেফতার করেছে সেনাবাহিনী। গত শুক্রবার (১৩ জুলাই) বিকাল পৌনে ৫টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

আটক ইউপিডিএফ সদস্য রাজস্থলী উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের মাগিন পাড়া পুনর্বাসনের বাসিন্দা ইরন্ত তংচঙ্গ্যার ছেলে। তিনি বৌধিপুর এলাকায় সাংগঠনিক দায়িত্বে নিযুক্ত ছিলেন।

এসময় তিনি এলাকার লোকজনে সাথে সাংগঠনিক নানান বিষয় নিয়ে গ্রামের একটি দোকানে বসে কথা বলছিলেন।

স্থানীয় এক প্রত্যক্ষদর্শী নাম প্রকাশ না করার শর্তে সিএইচটি নিউজ ডটকমকে জানিয়েছেন, রজগ তংচঙ্গ্যা এলাকার একটি দোকানে বসে লোকজনের সাথে সাংগঠনিক বিষয়ে কথা বলার সময় হঠাৎ একটি সাদা মাইক্রোবাস মানিকছড়ির দিক থেকে এসে দোকানের সামনে থামে। গাড়িটির সামনে শিক্ষা সফর লেখা ছিল। গাড়ি থেকে সিভিল ড্রেসে দু’জন সেনা সদস্য নেমে দোকানে ঢুকে ছুরি বের করে রজগের গলা ও পেটে ঠেকিয়ে ধরে। এরপর আরো একটি নীল রঙের মাইক্রোবাস ও একটি আর্মি জিপ এসে থামে সেখানে। পরে সেনা সদস্যরা বাকী গাড়ি থেকে নেমে তাকে গ্রেফতার করে রাঙামাটির দিকে নিয়ে যায়।

তিনি আরো বলেন, তাঁর কাছ থেকে সেনাবাহিনী কোন অবৈধ জিনিস পায়নি। এমনকি তাঁর নামে কোন ওয়ারেন্টও দেখাতে পারেনি। ইউপিডিএফ করা এমন কোন অপরাধ নয় যে তাকে গ্রেফতার করতে হবে বলেও মন্তব্য করেন তিনি।
————————–সিএইচটিনিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More